Monday , 12 April 2021
Home / খবর / বাগদান সেরেছেন মিকা সিং? – Binodonnews24

বাগদান সেরেছেন মিকা সিং? – Binodonnews24


মুম্বাই, ০৩ এপ্রিল – জনপ্রিয় বলিউড প্লেব্যাক গায়ক মিকা সিং। গান কিংবা ব্যক্তিগত বিষয়— বেশিরভাগ সময়েই খবরে আসেন তিনি।

সম্প্রতি গুঞ্জন উঠেছে, প্রেমের সম্পর্কে জড়িয়েছেন মিকা। মডেল-অভিনেত্রী আকাঙ্খা পুরীর সঙ্গে প্রেম করছেন এই গায়ক। বাগদানও নাকি সেরেছেন তারা। এ নিয়ে বলিপাড়ায় কানাঘুষা চলছে।

আরও পড়ুন : আমিরকে স্টুডিও থেকে বের করে দেন গায়িকা!

মূলত, সামাজিক যোগাযোগমাধ্যমে মিকার সঙ্গে একটি ভিডিও পোস্ট করেন করেন আকাঙ্খা। এতে দেখা যায়, মিকার পাশে হাসিমুখে বসে রয়েছেন তিনি। ক্যাপশনে লিখেছেন, ‘আশীর্বাদ প্রয়োজন’। এরপর থেকেই শুরু হয় জল্পনা।

তবে মিকার সঙ্গে প্রেম ও বিয়ের গুঞ্জন উড়িয়ে দিয়েছেন আকাঙ্খা। তিনি বলেন, ‘মিকা বাড়িতে একটা পূজার আয়োজন করেছিল। ভবিষ্যতের পজিটিভিটি, সৌভাগ্যের জন্যই এই পূজা। আমি আশীর্বাদ নিতে গিয়েছিলাম। আর সবাই অন্য কিছু ভাবছে। আমরা পরস্পরকে প্রায় ১২ বছর ধরে চিনি। মিকা আমার কাছে পরিবারের সদস্যের মতো। আমি জানি, সে সব সময়ই আমার পাশে থাকবে। কিন্তু এনগেজমেন্টের কোনো পরিকল্পনা আমাদের নেই।’

গত ১ এপ্রিল মিকার বাড়িতে এই পূজার আয়োজন হয়। আকাঙ্খা জানিয়েছেন, অনেকেই নাকি ভেবেছিলেন তারা এপ্রিল ফুল করছেন। আকাঙ্খার ভাষায়, ‘ভিডিওতে সবাই যা মন্তব্য করেছেন তা পড়ে আমি আর মিকা হেসেছি। কিন্তু আমরা আপনাদের খুশি করার জন্য এনগেজমেন্টের খবর দিতে পারলাম না।’

সূত্র : রাইজিং বিডি
অভি/ ০৩ এপ্রিল

2021-04-03