Tuesday , 13 April 2021
Home / খবর / তিন দিনে রাশ্মিকার ঘরে এলো ১৭ কোটি রুপি

তিন দিনে রাশ্মিকার ঘরে এলো ১৭ কোটি রুপি


হায়দ্রাবাদ, ০৫ এপ্রিল – গ্ল্যামার দুনিয়ার খবর যারা রাখেন বিশেষ করে তরুণ প্রজন্মের কাছে খুবই পরিচিত একটা নাম রাশ্মিকা মান্দানা। কারণ রাশ্মিকাকে বলা হয় ভারতের ‘ন্যাশনাল ক্রাশ’। সার্চ ইঞ্জিন গুগলে ‘ন্যাশনাল ক্রাশ অব ইন্ডিয়া’ লিখে সার্চ করলে রাশ্মিকার ছবিই দেখতে পাবেন। কিন্তু তিনি বলেউড নয় তামিল তারকা।

ভারতীয় ক্রাশের ছবি মুক্তি পাবে আর ভক্তরা তা দেখবেন না তা কি হয়! সম্প্রতি তামিল তারকা কার্থির সঙ্গে জুটি বেধে প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে রশ্মিকা মন্দানার ‘সুলতান’ ছবিটি।

আরও পড়ুন : সব তিক্ততা কি ভুলে গেলেন কঙ্গনা-করণ?

তামিলের পাশাপাশি একই নামে তেলেগু ভাষায় মুক্তি পেয়েছে ছবিটি। মুক্তির পর দর্শকদের মাঝে সাড়া জাগিয়েছে এটি।বক্স অফিসে ছবিটির গত তিন দিনের সংগ্রহ সে সাড়া জাগানোর কথাই জানালো।

ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম এক খবরে জানায়, সুলতানের তিন দিনে নেট কালেকশন ১৩.৭৫ কোটি রুপি (তামিল ভার্সন)। প্রথম দিন সংগ্রহ করে ৫.০৫ কোটি, দ্বিতীয় দিন ৩.৯০ কোটি ও তৃতীয় দিন ৪.৮০ কোটি রুপি। অন্যদিকে, তেলেগু ভার্সন সংগ্রহ করেছে ৩.৬০ কোটি রুপি। তামিল ও তেলেগু মিলিয়ে মোট সংগ্রহ দাঁড়িয়েছে ১৭.৩৫ কোটি রুপি।

ছবিটি ড্রিম ওয়ারিয়র পিকচার্সের ব্যানারে নির্মিত। বাক্কিরাজ কন্নানের রচনা ও পরিচালনায় সিনেমাটি প্রযোজনা করেছেন এস আর প্রকাশ বাবু ও এস আর প্রভু। এতে কার্থি-রশ্মিকা ছাড়াও গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা গেছে নেপোলিয়ন, লাল, যোগী বাবু, হারিশ পেরারি, রামচন্দ্র রাজু ও নবাব শাহসহ অনেককে।

এন এইচ, ০৫ এপ্রিল

2021-04-05