Wednesday , 27 October 2021
Home / খবর / পরী হবেন মম

পরী হবেন মম


জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী জাকিয়া বারী মম। ভিন্ন ভিন্ন চরিত্রে অভিনয় করে সুনাম কুড়িয়েছেন তিনি। ছোট পর্দার পাশাপাশি বড় পর্দায়ও কাজ করে পেয়েছেন সফলতা। এবার আরও একটি ব্যতিক্রমধর্মী চরিত্রে দেখা যাবে এই তারকা অভিনেত্রীকে।

আগামী ঈদে পরী হয়ে দর্শকদের সামনে দেখা দিবেন মম। তবে বাস্তবে নয়, ‘পরী’ নামের একটি ঈদের নাটকে এমন ভিন্ন একটি চরিত্র নিয়ে দর্শকদের সামনে হাজির হবেন এই তারকা।

নাটকটির চিত্রনাট্য করেছেন জুনায়দ রাশিদ এবং পরিচালনা করেছেন মারশদ হিমাদ্রি হিমু। গেল ১ ও ২ এপ্রিল রাজধানীর পুরান ঢাকায় এর দশ্য ধারণ শেষ হয়েছে বলে জানান পরিচালক।

নাটকটিতে অভিনয় প্রসঙ্গে জাকিয়া বারী মম বলেন,‘ এই নাটকের নাম ভূমিকায় আমি অভিনয় করেছি। যেহেতু নাটকের গল্প আমাকে ঘিরে তাই আমাকে অনেক শ্রম দিতে হয়েছে। প্রচণ্ড গরমের মধ্যে পুরান ঢাকায় আমরা শুটিং করেছি। সবাই বেশ আন্তরিকতা নিয়ে কাজটি শেষ করেছি। আশা করছি নাটকটি সবার ভালো লাগবে।’

পরী’ নাটকে আরাে অভিনয় করেছেন মাহমুদুল ইসলাম মিঠু, ইমতিয়াজ বর্ষণ, মনিরুল ইসলাম প্রমূখ। নাটকটি ঈদে এনটিভিতে প্রচার হবে বলে জানান পরিচালক।

এদিকে ২৬ মার্চ মুক্তি পেয়েছে মম অভিনীত তৌকীর আহমেদ পরিচালিত ‘স্ফুলিঙ্গ’ সিনেমাটি। এই সিনেমাতেও অভিনয় করে প্রশংসিত হয়েছেন মম।

এরইমধ্যে মম আশফাক নিপুণর পরিচালনায় ওয়েব সিরিজ ‘মহানগর’র কাজ শেষ করেছেন। এতে তার সহশিল্পী হিসেবে আছেন মােশাররফ করিম। লকডাউন শুরু হয় যাওয়ায় আপাতত কাজ করছেন না মম। নিজের নিরাপত্তার কথা ভাবার পাশাপাশি নিজের পরিবারের কথাও ভাবছেন তিনি।

মম বলেন, ‘ সত্যি বলতে কী আমরা সবাই যার যার অবস্থা থেকে যতােটা পারি সচেতন হয়ে চলতে পারলেই করােনাকে প্রতিরাধ করা সম্ভব। বিশষত জরুরী কাজে যেখানই যাই মাস্ক যেন পড়ে থাকি আমরা। মাস্ক পড়ার অভ্যাসটাই নেই আমাদের অনেকের। মাস্ক পড়াটা খুব জরুরী। একের পর এক আমরা আমাদের প্রিয়জনদের হারাচ্ছি। আর হারাতে চাইনা। আল্লাহ আমাদের উপর রহমত দান করুন।’

সূত্র: বিনোদন২৪.কম





web hit counter