Monday , 12 April 2021
Home / খবর / দুবাই যেতে শাকিবের এই আয়োজন!

দুবাই যেতে শাকিবের এই আয়োজন!


ঢাকা, ০৬ এপ্রিল – প্রায় এক মাস ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খানের বাসস্থান ছিল পাবনা সদরের রত্নদীপ রিসোর্ট। ‘অন্তরাত্মা’ সিনেমার শুটিং শেষ করে গতকাল সকালে নায়ক ফিরেছিলেন নিজের ঘরে। দীর্ঘ কাজের পর একটু বিশ্রাম নেবেন, তা নয়; দুপুরেই ছুটলেন হাসপাতালে। সেই কারণ এতক্ষণে সবার জানা।

সরকারি নির্দেশনা অনুযায়ী ৫ এপ্রিল ছিল করোনাভাইরাসের টিকার প্রথম ডোজ নেওয়ার শেষ দিন। সেদিনই টিকা নিয়েছেন শাকিব খান। খুব সহজ করে ভাবলে, শেষ দিন তাই পাবনা থেকে ঢাকায় ফিরেই হাসপাতালে ছুটেছেন ঢালিউড কিং। কিন্তু একটু ঘুরিয়ে ভাবলে, ভিন্ন আরেক কারণ খুঁজে পাওয়া যাবে। সেই কারণ খুঁজেছে।

আরও পড়ুন : করোনায় প্রাণ হারালেন নির্মাতা মাসুদ কায়নাত

নায়কের একটি ঘনিষ্ঠ সূত্রের দাবি, অবকাশ যাপনে দীর্ঘদিন ধরে মরুর দেশ দুবাই যেতে চাইছেন শাকিব খান। কিন্তু কাজের কারণে সেই অবকাশ যাপনের শিডিউল মেলাতে পারছেন না খান সাহেব। চলতি মাসে মিলে যেতে পারে সেই শিডিউল; সেজন্য করোনার টিকা নেওয়া জরুরি। তাই করোনার টিকা নিতে নায়কের এই আয়োজন।

শাকিবের দুবাই ভ্রমণের সুনির্দিষ্ট তারিখ জানাতে না পারলেও সূত্রটি দাবি করেছে, ‘লিডার—আমিই বাংলাদেশ’ সিনেমার ডেটের ওপর নির্ভর করছে। তবে চলতি মাসের শেষে সম্ভবত উড়াল দিতে পারবেন শাকিব।

সম্প্রতি শাকিব খান ‘অন্তরাত্মা’ সিনেমার শুটিং শেষ করেছেন। তরঙ্গ এন্টারটেইনমেন্ট প্রযোজিত সিনেমাটি আসন্ন ঈদুল ফিতরে মুক্তির জন্য প্রস্তুতি চলছে। সিনেমাটিতে শাকিবের বিপরীতে অভিনয় করছেন কলকাতার উঠতি চিত্রনায়িকা দর্শনা বণিক। আর সিনেমাটি পরিচালনা করছেন ওয়াজেদ আলী সুমন।

করোনা পরিস্থিতি ঠিক থাকলে চলতি মাসে ‘লিডার—আমিই বাংলাদেশ’ সিনেমার শুট শুরু করবেন শাকিব। তপু খানের পরিচালনায় এ সিনেমায় শাকিবের বিপরীতে অভিনয় করবেন শবনম বুবলী।

এন এইচ, ০৬ এপ্রিল

2021-04-06