Wednesday , 14 April 2021
Home / খবর / এবার করোনা পজিটিভ ক্যাটরিনা – Binodonnews24

এবার করোনা পজিটিভ ক্যাটরিনা – Binodonnews24


মুম্বাই, ০৬ এপ্রিল – এবার বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফের কোভিড-১৯ নমুনা পরীক্ষার ফল পজিটিভ এলো। বলিউডে গুঞ্জন, দীর্ঘদিন ধরে ভিকি কুশলের সঙ্গে প্রেম করছেন ক্যাটরিনা। গতকালই ভিকি জানান, তিনি করোনা পজিটিভ।

অনলাইন সংস্করণের খবর, সামাজিক যোগাযোগমাধ্যমে ক্যাটরিনা জানিয়েছেন, তিনি কোভিড-১৯ পজিটিভ। এখন তিনি নিভৃতবাসে রয়েছেন। যাঁরা তাঁর সংস্পর্শে এসেছেন, তাঁরা যেন করোনার নমুনা পরীক্ষা করান, সেই অনুরোধও করেছেন নায়িকা।

আরও পড়ুন : বিবাহিত পুরুষকেই ভালোবেসেছেন, অকপট স্বীকারোক্তি রেখার!

ক্যাটরিনা আরও জানিয়েছেন, তিনি চিকিৎসকের পরামর্শ অনুযায়ী সব বিধি মেনে চলছেন। ভক্তদের নিরাপদে থাকতে ও যত্নশীল হওয়ার আহ্বানও জানান ক্যাটরিনা।

গতকাল ক্যাটরিনার গুঞ্জরিত প্রেমিক ভিকি কুশল নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে করোনায় আক্রান্ত হওয়ার খবর জানিয়ে বলেন, তিনি চিকিৎসকের পরামর্শ মেনে নিভৃতবাসে রয়েছেন। গতকাল করোনায় আক্রান্ত হওয়ার খবর জানান চিত্রনায়িকা ভূমি পেড়নেকারসহ বেশ কয়েক জন তারকা।

গত ৪ এপ্রিল বলিউড সুপারস্টার অক্ষয় কুমার করোনায় আক্রান্ত হন। ‘রাম সেতু’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত ছিলেন তিনি। গতকাল পত্রপত্রিকায় খবর আসে, এই সিনেমার শুটিং ইউনিটের আরও অন্তত ৪৫ জন জুনিয়র আর্টিস্ট করোনায় আক্রান্ত হয়েছেন। সিনেমাটিতে অক্ষয়ের সঙ্গে আছেন জ্যাকুলিন ফার্নান্দেজ ও নুসরাত ভারুচা।

তিন দিন আগে আলিয়া ভাটের করোনায় আক্রান্ত হওয়ার খবর এসেছিল। এ ছাড়া কার্তিক আরিয়ান, আমির খান, মিলিন্দ সোমান, গোবিন্দের মতো তারকারা সম্প্রতি কোভিড-১৯-এ আক্রান্ত হয়েছেন।

এন এইচ, ০৬ এপ্রিল

2021-04-07