Saturday , 10 April 2021
Home / খবর / এখনও করোনা পজিটিভ আবুল হায়াত, তবুও ফিরলেন বাসায়

এখনও করোনা পজিটিভ আবুল হায়াত, তবুও ফিরলেন বাসায়


ঢাকা, ০৭ এপ্রিল – করোনা পজিটিভ ফলাফল নিয়ে কেউ হাসপাতালে ভর্তি হলে সাধারণত নেগেটিভ হওয়ার আগে বাসায় ফেরা হয় না। তবে জ্যেষ্ঠ অভিনেতা-নির্মাতা আবুল হায়াতের ক্ষেত্রে একটু ব্যতিক্রমই ঘটলো।

পজিটিভ থাকা অবস্থাতেই মঙ্গলবার (৬ এপ্রিল) সন্ধ্যায় হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন তিনি। আবুল হায়াত নিজেই বিষয়টি নিশ্চিত করলেন। সঙ্গে জানালেন, বাসায় গিয়ে সবার সঙ্গে মিশবেন বা শুটিংয়ে ফিরবেন- তা কিন্তু একদমই নয়। আইসোলেশন থাকবেন নেগেটিভ ফল পাওয়া পর্যন্ত। সঙ্গে চলবে চিকিৎসকের পরামর্শ মেনে ঔষধ সেবন ও স্বাস্থ্যবিধি পালন।

আরও পড়ুন : বিয়ে না করেও স্বামী-স্ত্রী পরিচয় দিলেন তারা!

মঙ্গলবার রাতে বাসা থেকে আবুল হায়াত বলেন, ‘আমার অবস্থা আগের চেয়ে অনেক ভালো এখন। শরীরে তেমন কোনও উপসর্গ নেই। তবে করোনা রিপোর্ট এখনও পজিটিভ। তাই চিকিৎসকের পরামর্শ নিয়েই বাসায় আসলাম। প্রয়োজনীয় ওষুধ নিয়েছি। বাসায় এখন আইসোলেশনে আছি। সবার কাছে দোয়া চাইছি। যেন দ্রুত নেগেটিভ রেজাল্ট পাই।’

গত সপ্তাহে করোনা পজিটিভ হন আবুল হায়াত। শরীর একটু খারাপ অনুভব করায় ৩১ মার্চ রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। দেওয়া হয় প্লাজমা।

৭৬ বছর বয়সী এই অভিনেতা ১৯৬৯ সাল থেকে অভিনয় করছেন। দীর্ঘ ক্যারিয়ারে অগুনিত নাটকের পাশাপাশি ‘আগুনের পরশমণি’, ‘জয়যাত্রা’, ‘গহীনে শব্দ’, ‘অজ্ঞাতনামা’, ‘স্ফুলিঙ্গ’-সহ অসংখ্য চলচ্চিত্রে অভিনয় করেছেন। ‘দারুচিনি দ্বীপ’ চলচ্চিত্রে অভিনয়ের জন্য ২০০৭ সালে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন আবুল হায়াত।

এন এইচ, ০৭ এপ্রিল

2021-04-07