Tuesday , 19 October 2021
Home / খবর / শুভেচ্ছা দূত হলেন সাবিলা নূর

শুভেচ্ছা দূত হলেন সাবিলা নূর


বাংলাদেশের সবচেয়ে বড় ও আইকনিক স্কিন কেয়ার ব্র্যান্ড ‘গ্লো অ্যান্ড লাভলী’র নতুন ব্র্যান্ড অ্যাম্বাসেডর হয়েছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী সাবিলা নূর। সম্প্রতি রাজধানীতে আয়োজিত এক অনুষ্ঠানে ‘গ্লো অ্যান্ড লাভলী’ এর সঙ্গে আনুষ্ঠানিকভাবে চুক্তিবদ্ধ হন সাবিলা।

এখন থেকে বাংলাদেশে ‘গ্লো অ্যান্ড লাভলী’ এর যাবতীয় বিজ্ঞাপন ও ব্র্যান্ড প্রচারণায় অংশ নেবেন সাবিলা নূর। সৌন্দর্যের ধারনাকে আরো বিস্তৃত করতে গত বছর ইউনিলিভার এর জনপ্রিয় ব্র্যান্ড ‘ফেয়ার অ্যান্ড লাভলী’র নতুন নামকরণ করা হয় ‘গ্লো অ্যান্ড লাভলী’।

‘গ্লো অ্যান্ড লাভলী’ সৌন্দর্যের বৈচিত্র্য উদযাপন ও বাধা অতিক্রম করে নারীদের এগিয়ে যেতে অনুপ্রেরণা দেয়। একইসঙ্গে তাগিদ দেয়, যাতে স্বপ্ন জয়ের পথে কোনো কিছুই তাদেরকে পিছু হটাতে না পারে।

‘গ্লো অ্যান্ড লাভলী’ যাদের কথা বলে সাবিলা নূর তাদেরই একজন। বর্তমানে জনপ্রিয়তার তুঙ্গে থাকা অভিনেত্রীদের মাঝে তিনি অন্যতম। প্রায় এক দশকের অভিনয় ক্যারিয়ারে দর্শকদেরকে সাবিলা অনেকগুলো ভালো কাজ উপহার দিয়েছেন। সাবলীল অভিনয়ের মাধ্যমে বাংলাদেশের প্রতিটি আত্মবিশ্বাসী নারীর প্রতিনিধিত্ব করছেন তিনি।

এ প্রসঙ্গে সাবিলা নূর বলেন, বাংলাদেশের সবচেয়ে বড় ও আইকনিক স্কিন কেয়ার ব্র্যান্ডের সাথে যুক্ত হতে পেরে আমি ভীষণ আনন্দিত ও সম্মানিত বোধ করছি। এই ব্র্যান্ডটি নারীর ভেতরে লুকিয়ে থাকা আভা প্রকাশে সাহায্য করে এবং তাদেরকে নিজের ত্বকের ব্যাপারে আত্মবিশ্বাসী করে তোলে।

সূত্র: বিনোদন২৪.কম





web hit counter