Wednesday , 14 April 2021
Home / খবর / শেষ দৃশ্য না দেখা পর্যন্ত কিছুই অনুমাণ করা যাবে না: সজল

শেষ দৃশ্য না দেখা পর্যন্ত কিছুই অনুমাণ করা যাবে না: সজল


অভিনেতা আব্দুন নূর সজল। অনবদ্য অভিনয় দিয়ে এরইমধ্যে শোবিজে নিজের শক্ত অবস্থান করেছেন তিনি। ২০১০ সালে ‘নিঝুম অরণ্যে’ চলচ্চিত্রর মাধ্যমে তার বড় পর্দায় অভিষেক হয়। এরপর ২০১৫ সালে ‘রান আউট’ সিনেমা মুক্তি পায়। তারপর ‘হারজিৎ’ সিনেমায় যুক্ত হলেও সিনেমাটি আজও শেষ হয়নি চিত্রায়ণের কাজ। কবে নাগাত হবে তারও খবর নেই।

সজল সর্বশেষ কাজ করেছিলেন ‘জ্বীন’ সিনেমায়। বর্তমানে সিনেমাটি মুক্তির অপেক্ষায় আছে। তবে বেশ চুপিসরে ‘ব্যাচ ২০০৩’ শিরোনামের একটি সিনেমায় কাজ করেন তিনি। র‌্যাগিং ও বুলিং বিরোধী গল্প নিয়ে নির্মিত হয়েছে সিনেমাটি।

এরইমধ্যে প্রকাশ হয়েছে সিনেমার টিজার। ২৮ সেকেন্ডর টিজার প্রকাশের পর সিনেমাটি দেখার আগ্রহ প্রকাশ করেছেন দর্শকরা। থ্রিলার গল্পের এই সিনেমাটি বৃহস্পতিবার (৮ এপ্রিল) বিঞ্জ অ্যাপে মুক্তি পাবে।

এটি সজলের পঞ্চম সিনেমা। সিনেমাটি নিয়ে বেশ উচ্ছ্বসিত এই নায়ক। তিনি বলেন, ‘একদম সাইকো থ্রিলার গল্পের সিনেমা এটি। ২০০৩ সালের এসএসসি ব্যাচের কয়েক জন ছাত্রকে নিয়ে এগিয়েছে প্লট। সিনেমার শেষ দৃশ্য না দেখা পর্যন্ত কেউ অনুমাণ করতে পারবেন না যে আসলে কী ঘটতে যাচ্ছে।’

সজল বলেন, ‘এতে দর্শক আমাকে একদমই নতুন ভাবে দেখতে পাবেন। এ ধরনের চরিত্র এর আগে করিনি। চরিত্রটি ধারণ করতে শুটিং এর আগে আমি দীর্ঘদিন অন্য কোন নাটক বা সিনেমার কাজ করিনি। সব মিলিয়ে বেশ ভাল একটা কাজ হয়েছে।’

‘ব্যাচ ২০০৩’ সিনেমার মধ্য দিয়ে নায়কের পাশাপাশি গায়ক হিসেবেও অভিষেক ঘটতে যাচ্ছে সজলের। ছবিটির জন্য একটি গানও গেয়েছেন তিনি। প্রথমবারের মত গান গাইলেন তিনি। ‘ধ্বংস আগুন’ শিরোনামের গানে প্লে-ব্যাক করেছেন সজল।

এ সিনেমা দিয়ে নায়িকা হিসেবে অভিষেক হচ্ছে ছোটপর্দার অভিনেত্রী তাসনুভা তিশার। রাফায়েল আহসানের গল্পে এ সিনেমায় আরও অভিনয় করেছেন শিপন মিত্র, নওশাবা প্রমুখ।

সূত্র: বিনোদন২৪.কম

2021-04-07