Tuesday , 19 October 2021
Home / খবর / ‘রাধে’ ছবির মুক্তি নিয়ে যা বললেন সালমান

‘রাধে’ ছবির মুক্তি নিয়ে যা বললেন সালমান


মুম্বাই, ০৮ এপ্রিল – আসন্ন ঈদে মুক্তি পাওয়ার কথা ছিল বলিউড সুপারস্টার সালমান খান প্রযোজিত ‘ রাধে : ইওর মোস্ট ওয়ান্টেড ভাই ‘ ছবিটি ।তবে বর্তমানে মুম্বাইয়ে করোনা পরিস্থিতির কারণে ফের ছবি মুক্তির তারিখ পেছানো হলো। সম্প্রতি, এক ঘোষণায় এমনটাই জানালেন ছবির নায়ক-প্রযোজক সালমন খান।

তিনি জানান, করোনার জন্য বর্তমানে যা পরিস্থিতি,এই অবস্থা চললে বা বেড়ে গেলে এই বছরই নয় বরং আগামী বছরের ঈদে মুক্তি পাবে ‘ রাধে ‘। তবে একইসঙ্গে চলতি বছরে এই ছবি মুক্তি দেওয়ার একটি ক্ষীণ সম্ভাবনার কথাও জানাতে ভোলেননি তিনি।।

আরও পড়ুন : মুক্তির আগেই ৯০০ কোটি আয়

‘ রাধে ‘ ছবিটি মুক্তি পাওয়ার কথা ছিল গত বছরের ঈদে। তবে ভারত তথা গোটা বিশ্বে করোনার সংক্রমণ বেড়ে যাওয়ায় চলতি বছরের ঈদে বড়পর্দায় এই ছবি মুক্তির কথা ঘোষণা করেন সালমন। তবে বর্তমানে মুম্বাইয়ের করোনা পরিস্থিতির কথা মাথায় রেখে সালমন জানান, পরিস্থিতি যদি এরকমই থাকে কিংবা আরও খারাপ হয় হলে তাহলে বাধ্য হয়েই ‘ রাধে ‘-র মুক্তি তারিখ পিছিয়ে আগামী বছরের ঈদে করতে হবে। তবে পাশাপাশি বলিউডের এই সুপারস্টার আরও জানান, যদি সাধারণ মানুষ সবরকম করোনা সতর্কবিধি ও সরকারের বেঁধে দেওয়া নিয়ম মেনে চলে আর যদি করোনা নিয়ন্ত্রণে আসে তাহলে ‘ রাধে ‘ মুক্তি পাবে নির্ধারিত তারিখেই।

‘রাধে’ ছবি প্রসঙ্গে সালমন বলেন, ছবিটি যে দারুণ ব্যবসা করবে এ বিষয়ে আমি নিশ্চিত। কিন্তু আমার ভাবনা শুধু তা নিয়ে নয়। এই পরিস্থিতিতে সবাই যেন সুস্থ থাকেন সেটাই এখন চাই। সিনেমার থেকেও সেটাই বেশি জরুরি।

এন এইচ, ০৮ এপ্রিল





web hit counter