Wednesday , 20 October 2021
Home / খবর / বন্ধ হলো ক্যামেরা, ধন্যবাদ দিলেন শাকিব

বন্ধ হলো ক্যামেরা, ধন্যবাদ দিলেন শাকিব


ঢাকা, ০৯ এপ্রিল – করোনা মহামারির কারণে দেশ সেরা চিত্রনায়ক শাকিব খান দীর্ঘ এক বছর ঘরবন্দি ছিলেন। পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হলে গত মাসে পাবনায় ‘অন্তরাত্মা’ নামে নতুন সিনেমার কাজ শুরু করেন।

ওয়াজেদ আলী সুমন পরিচালিত এই সিনেমার শুটিং শেষ না হতেই দেশে আবারো করোনা প্রকোপ বৃদ্ধি পেয়েছে। গত ৫ এপ্রিল থেকে সারাদেশে লকডাউন ঘোষণা করেছে সরকার। লকডাউনের ঠিক আগের দিন এই সিনেমার শুটিং শেষ করে ঢাকায় ফিরেছেন দেশের এই শীর্ষ নায়ক।

আরও পড়ুন : বেঁচে আছেন ফারুক, গুজব না ছড়ানোর অনুরোধ পরিবারের

ঠিকঠাকমতো সিনেমাটির শুটিং শেষ করার জন্য প্রযোজক, পরিচালক, সহশিল্পী ও কলাকুশলীদের ধন্যবাদ দিয়েছেন শাকিব খান। বিষয়টি নিয়ে এ অভিনেতা তার ফেসবুক পেজ ও ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি পোস্টও করেছেন। এতে তিনি লিখেছেন—‘‘অন্তরাত্মা’ সিনেমার শুটিং সম্পন্ন হয়েছে। আমার প্রযোজক, পরিচালক, সহশিল্পী ও কলাকুশলীদের আন্তরিক ধন্যবাদ জানাই। সবাইকে ভালোবাসি।’’

এদিকে করোনা সংক্রমণ বেড়ে যাওয়ায় শাকিব খান আবারো ঘরবন্দি হয়েছেন। পরিস্থিতি স্বাভাবিক হলে নতুন সিনেমার শুটিং শুরু করবেন বলে জানা গেছে।

গত ৬ মার্চ পাবনার রত্মদ্বীপ রিসোর্টে শুটিং শুরু করেন শাকিব খান। এতে তার বিপরীতে অভিনয় করেছেন কলকাতার দর্শনা বণিক। সিনেমাটি প্রযোজনার পাশাপাশি কাহিনিকারও সোহানী হোসেন। তরঙ্গ এন্টারটেইনমেন্টের ব্যানারে নির্মাণাধীন এ সিনেমার চিত্রনাট্য রচনা করেছেন ফেরারী ফরহাদ।

এন এইচ, ০৯ এপ্রিল





web hit counter