Saturday , 8 May 2021
Home / খবর / লাখে পৌঁছেছে নায়ক মান্না ফ্যান ক্লাব

লাখে পৌঁছেছে নায়ক মান্না ফ্যান ক্লাব


ঢাকাই সিনেমার যুবরাজ বলা হতো মান্নাকে। অসম্ভব সফল ও জনপ্রিয় নায়ক ছিলেন তিনি। ফোক, সামাজিক, রোমান্টিক, অ্যাকশন- সব ঘরানার সিনেমায় নিজেকে তিনি অন্যতম প্রধান নায়ক হিসেবে প্রতিষ্ঠা করতে পেরেছিলেন।

ক্ষণজন্মা নায়ক মান্না কয়েকশ সিনেমায় অভিনয় করে গেছেন। তার অভিনীত ‘কাশেম মালার প্রেম’ ব্যাপক সাড়া জাগানো সিনেমা।

মান্না অভিনীত ‘আম্মাজান’ সিনেমার আবেদন এখনও রয়ে গেছে। প্রচুর হিট সিনেমা উপহার দিয়েছিলেন তিনি।

গুণী এই নায়কের মৃত্যুতে স্তব্ধ হয়ে গিয়েছিল চলচ্চিত্রে পাড়া। মৃত্যুর ১৩ বছরের বিন্দু মাত্র জনপ্রিয়তা কমেনি বরং তা দিনে দিনে বেড়েই চলেছে।

পছন্দের নায়ককে নিয়ে বর্তমান সময়ের সোশ্যাল মিডিয়ায় গড়া ‘মহানায়ক মান্না ফ্যান ক্লাব’ নামের একটি ক্লাব গড়ে তোলা হয়েছে। মাত্র অল্প দিনেই তা এক লক্ষ্য মেম্বারের পা দিয়েছে।

ফ্যান ক্লাবের অ্যাডমিন সোহেল রানার সাথে কথা বলে জানা গেছে মহানায়ক মান্নাকে নিয়ে করা প্রতিটি পোষ্টে ১০হাজার থেকে শুরু করে ৬০ হাজার পর্যন্ত লাইক পড়ে। এবং তারা আশা করেন খুব অল্পদিনের মধ্যে সবচেয়ে বড় ফ্যান ক্লাব হবে মহানায়ক মান্না ফ্যান ক্লাব টি।

তিনি আরো বলেন, গ্রুপটি শুধুমাত্র মান্নাকে ভালোবেসে আমরা খুলেছি এবং এই গ্রুপে মাধ্যমে এই নায়ককে বাঁচিয়ে রাখবো আজীবন। এই গ্রুপে তুলে ধরা হয় মান্নার রেখে যাওয়া কর্ম তার সিনেমার রিভিউ।

গ্রুপ অ্যাডমিনের পক্ষে থেকে প্রতি বছরেই মান্নার মৃত্যু বার্ষিকী ও জন্ম বার্ষিকী পালন করা হবে। গ্রুপ অ্যাডমিন সকল মান্না ভক্তদেরকে এই গ্রুপে আহবান জানিয়েছেন তারা যেন এই মহানায়ক নিয়ে সুন্দর সুন্দর পোষ্ট করে তার রেখে যাওয়া কর্ম সবার মাঝে তুলে ধরে তাকে আজীবন বাঁচিয়ে রাখার জন্য।

অর্থসূচক/এমএস

সূত্র: অর্থসূচক

2021-04-09