Tuesday , 19 October 2021
Home / খবর / সপরিবারে করোনা আক্রান্ত নাসিম – Binodonnews24

সপরিবারে করোনা আক্রান্ত নাসিম – Binodonnews24


ঢাকা, ১০ এপ্রিল – সপরিবারে করোনায় আক্রান্ত হয়েছেন ছোট পর্দার অভিনেতা আহসান হাবিব নাসিম। চিকিৎসকের পরামর্শে আপাতত বাসায় থেকেই চিকিৎসা নিচ্ছেন তারা। আজ শুক্রবার (৯ এপ্রিল) দেওয়া ওই স্ট্যাটাসে নাসিম লেখেন, পরীক্ষায় আমরা করোনা পজিটিভ। ইনশাআল্লাহ, দ্রুত সেরে উঠতে পারব। আশা করি, এই মহামারিতে আপনার যথাযথ সতর্কতা মেনে চলবেন।

আরও পড়ুন : আমার দোষ হাতাকাটা ব্লাউজ পরে বইমেলায় গেছি : ভাবনা

সবার কাছে দোয়া চেয়ে নাসিম বলেন, পরিবারের সবাই পজিটিভ। সবাই চিকি‍‍‍‌ৎসকের‌‌‍ পরামর্শ মেনে চলছি। আমাদের দুজনের (স্ত্রী ও নাসিম) সিটি স্ক্যান করাতে বলেছেন ডাক্তার। সবার কাছে দোয়া চাই। আহসান হাবিব নাসিম অভিনয় শিল্পী সংঘের সাধারণ সম্পাদক। ৩ এপ্রিল থেকে সব ধরনের শুটিং বাতিল করেছেন তিনি। করোনায় শোবিজের অনেকেই আক্রান্ত হওয়ায় বেশ উদ্বিগ্ন এ অভিনেতা। জানা গেছে, অভিনেতার স্ত্রী রীমা হাবিব ৩ এপ্রিল শপিংয়ে গিয়েছিলেন। সন্ধ্যার পর বাসায় ফিরলে তার জ্বর এবং শ্বাসকষ্ট দেখা দেয়। চিকিৎসকের পরামর্শে রাতেই চিকিৎসা নেওয়া শুরু করেন। ৫ এপ্রিল পরীক্ষা করার পর তার ফলাফল পজিটিভ আসে। ধারণা করা হচ্ছে, স্ত্রীর কাছ থেকে করোনায় আক্রান্ত হয়েছে নাসিমের পরিবারের সদস্যরা।

এদিকে শোবিজ অঙ্গনের অনেকে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ তালিকায় রয়েছেন বরেণ‌্য অভিনেতা-নির্মাতা আবুল হায়াত। তাকে নগরীর একটি হাসপাতালে ভর্তি করা হয়েছিল। গত ৬ এপ্রিল বাসায় ফিরেছেন তিনি। প্রখ্যাত গীতিকার ও চলচ্চিত্র পরিচালক গাজী মাজহারুল আনোয়ার করোনা পজিটিভ। এছাড়াও কোভিড-১৯ আক্রান্ত হয়েছেন একুশে পদকপ্রাপ্ত অভিনেতা এস এম মহসীন, অভিনেত্রী-নির্মাতা আফসানা মিমি, শহীদুজ্জামান সেলিম, রোজী সিদ্দিকী, গাজী রাকায়েত প্রমুখ।

এন এইচ, ১০ এপ্রিল





web hit counter