Saturday , 8 May 2021
Home / খবর / ফের কোটিপতি অপূর্ব-মেহজাবীন! – Binodonnews24

ফের কোটিপতি অপূর্ব-মেহজাবীন! – Binodonnews24


ঢাকা, ১০ এপ্রিল – অপূর্ব-মেহজাবীন জুটির ক্যারিয়ারে যুক্ত হলো নতুন আরেকটি সোনার পালক! ইউটিউবে দ্রুততম কোটি ভিউয়ের ক্লাবে আবারও প্রবেশ করেছে তাদের নাটক। এই জুটির ‘ক্যান্ডি ক্রাশ’ নাটকটি প্রকাশের ৯৫ দিনের মাথায় কোটি ভিউ অতিক্রম করেছে।

বাংলাদেশের দ্রুততম কোটি ভিউ হওয়া এটি ৬ষ্ঠ নাটক।

মহিদুল মহিমের রচনা ও পরিচালনায় ‘ক্যান্ডি ক্রাশ’ নাটকটি ৩ জানুয়ারি সিএমভির ইউটিউব চ্যানেলে প্রকাশ পায়। যা কোটি ভিউ অতিক্রম করেছে গত ৮ এপ্রিল।

আরও পড়ুন : সপরিবারে করোনা আক্রান্ত নাসিম

উচ্ছ্বাস প্রকাশ করে এ প্রসঙ্গে অপূর্ব বলেন, শুরু থেকেই নাটকটি থেকে ব্যাপক সাড়া পাচ্ছি। দর্শকরা নাটকটি খুবই পছন্দ করেছেন এবং ব্যক্তিগতভাবে এই নাটকটি আমারও খুব পছন্দের। নির্মাতা মহিদুল মহিম, আমার কো-আর্টিস্ট মেহজাবীন দারুণ সমর্থন দিয়েছেন এতে। নাটকটি এখনও যদি কেউ না দেখেন, দেখার আমন্ত্রণ জানাচ্ছি।

এদিকে নির্মাতা মহিম জানান, এই নাটকটি যৌথ প্রচেষ্টার ফসল। অপূর্ব ও মেহজাবীনের দুর্দান্ত অভিনয় নাটকটিকে পূর্ণতা দিয়েছে। এছাড়া পাশে থাকার জন্য তিনি সবাইকে ধন্যবাদও দেন।

ইউটিউব ভিউতে দ্রুততম কোটি ভিউয়ের বাংলাদেশ ক্লাবে শীর্ষ ১১ নাটকের তালিকাটি এমন- ‘শিল্পী’ (২৬ দিন), ‘বড় ছেলে’ (৩৩ দিন), ‘এক্সচেঞ্জ’ (৫৩ দিন), ‘মিস্টার অ্যান্ড মিস চাপাবাজ’ (৭৩ দিন), ‘ক্যান্ডি ক্রাশ’ (৯৫ দিন) ‘ভালোবাসি তুমি আমি’ (১৩০ দিন), ‘যমজ ১০’ (১৫৯ দিন)।

এন এইচ, ১০ এপ্রিল

2021-04-10