Thursday , 28 October 2021
Home / খবর / আইসিইউতে সংগীত পরিচালক ফরিদ আহমেদ

আইসিইউতে সংগীত পরিচালক ফরিদ আহমেদ


বিশিষ্ট সংগীত পরিচালক ফরিদ আহমেদের শারীরিক অবস্থার অবনতি হয়েছে। নেয়া হয়েছে আইসিইউতে। শনিবার দিবাগত রাত (১১ এপ্রিল) প্রথম রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতাল থেকে স্কয়ার হাসপাতালের আইসিইউতে নেয়া হয়েছে। খবরটি নিশ্চিত করেছেন ফরিদ আহমেদের ঘনিষ্ঠজন গীতিকবি ফরিদা ফারহানা।

তিনি বলেন, শনিবার সকাল থেকে অক্সিজেনের চাহিদা বেড়ে যাচ্ছিলো ক্রমশ। চিকিৎসকরা দ্রুত আইসিইউতে নেওয়ার পরামর্শ দিয়েছেন। কিন্তু কোনও হাসপাতালেই আইসিইউ ফাঁকা পাচ্ছিলাম না। সারাদিন চেষ্টার পর অবশেষে রাত ১১টার দিকে স্কয়ার হাসপাতালে ম্যানেজ হয়।
সবাই তার জন্য দোয়া করবেন।

এর আগে মার্চের শেষ সপ্তাহে সস্ত্রীক করোনা পজিটিভ ফল পান ফরিদ আহমেদ। অবস্থার অবনতি হলে ২৫ মার্চ রাতে রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে ভর্তি করা হয় এই সংগীত পরিচালককে।

এরমধ্যে স্ত্রী শিউলি আক্তারের অবস্থা ভালো হলেও ফরিদ আহমেদের তেমন কোনও উন্নতি হয়নি। টানা ১৬ দিন পর ১০ এপ্রিল আরও অবনতি হয়। চিকিৎসকের বরাত দিয়ে স্ত্রী শিউলি আক্তার জানান, করোনায় ফরিদ আহমেদের ফুসফুসের ৬০ ভাগ সংক্রমিত হয়েছে। এর সঙ্গে যুক্ত হয়েছে ডায়াবেটিস সংক্রান্ত জটিলতা।

সূত্র: বিনোদন২৪.কম





web hit counter