Thursday , 28 October 2021
Home / খবর / চিরনিদ্রায় শায়িত হলেন মিতা হক

চিরনিদ্রায় শায়িত হলেন মিতা হক


ঢাকা, ১১ এপ্রিল – নিজ গ্রামে বাবা-মায়ের কবরের পাশে চিরনিদ্রায় শায়িত হলেন একুশে পদকপ্রাপ্ত বরেণ‌্য রবীন্দ্রসংগীত শিল্পী মিতা হক।

মিতা হকের জামাতা অভিনেতা মোস্তাফিজ শাহীন জানান, ছায়ানট থেকে শ্রদ্ধা জানানো শেষে মরদেহ কেরানীগঞ্জের নিয়ে যাওয়া হয়। সেখানে বাদ জোহর কেরানীগঞ্জ তারানগর ইউনিয়নের পারিবারিক কবরস্থানে জানাজা শেষে তাকে দাফন করা হয়।

আরও পড়ুন : নেহার গান শুনে নিজের গালে থাপ্পড় মারলেন আনু মালিক (ভিডিও)

রোববার সকাল ৬টা ২০ মিনিটে রাজধানীর স্পেশালাইজড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান করোনাক্রান্ত মিতা হক। তার বয়স হয়েছিল ৫৮ বছর। ১১টায় তার মরদেহ নেওয়া হয় ছায়ানট প্রাঙ্গনে। সেখানে তাকে শেষ শ্রদ্ধা জানাতে উপস্থিত হয়েছিলেন সাংস্কৃতিক অঙ্গনের অনেকে। সেখানে হাজির ছিলেন আসাদুজ্জামান নূর, বাপ্পা মজুমদারসহ সংস্কৃতি অঙ্গনের পরিচিত মুখগুো।

মিতা হক ছায়ানটের রবীন্দ্রসংগীত বিভাগের প্রধান ছিলেন তিনি। তাছাড়া দায়িত্বপালন করেছেন রবীন্দ্রসংগীত সম্মেলন পরিষদের সহ-সভাপতি হিসেবে। এছাড়া সুরতীর্থ নামে একটি সংগীত প্রশিক্ষণ দল ছিল এই শিল্পীর।

গত ২৫ মার্চ নমুনা পরীক্ষা করলে মিতা হকের করোনা রিপোর্ট পজিটিভ আসে। তারপর বাসায় আইসোলেশনে ছিলেন তিনি। গত ৩১ মার্চ থেকে হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

এন এইচ, ১১ এপ্রিল





web hit counter