Saturday , 8 May 2021
Home / খবর / প্রবাসী ব্যবসায়ীকে বিয়ে করলেন নাজিরা মৌ

প্রবাসী ব্যবসায়ীকে বিয়ে করলেন নাজিরা মৌ


অবশেষে বিয়েটা সেরে ফেললেন নাটকের অন্যতম অভিনেত্রী নাজিরা মৌ। চলতি বছরের (২০ জানুুয়ারি) রাজধানীর বনানী একটি রেস্তোরাঁয় দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। নাজিরা মৌয়ের স্বামীর নাম মিজানুর মুরাদ রহমান। তিনি যুক্তরাজ্য প্রবাসী এবং পেশায় একজন ব্যবসায়ী। মুরাদ রহমানের পৈতৃক ভিটা সিলেট।

বিয়ের বিষয়ে নাজিরা মৌ বলেন, বিয়ের ৫-৬ মাস আগে আমার একট কমন ফ্রেন্ডের মাধ্যমে ওর ( মুরাদ রহমান) সঙ্গে পরিচয় হয়। তবে সে পরিচয় ছিল বন্ধুত্বের। তারপর মুরাদের সিদ্ধান্ত পরিবারকে জানালে তারাও মত দেন।এরপর দুই পরিবারের সিদ্ধান্তে শুভ কাজটি সম্পন্ন হয়েছে।

নাজিরা মৌ আরও বলেন, হঠাৎ করেই আমাদের বিয়েটা হয়ে গেয়েছে। বিয়ে শুধু দুই পরিবারের নিকটজনের উপস্থিতি ছিল। ভালোবাসা নিয়ে আমার দাম্পত্য জীবন শুরু করেছি; সারাজীবন যেন এটা বজায় থাকে। সবাই আমাদের জন্য দোয়া করবেন।

মূলত বিজ্ঞাপনে কাজ করে পরিচিতি পান অভিনেত্রী নাজিরা মৌ। তবে তিনি মডেলিংয়ের পাশাপাশি নাটকেও কাজ করেছেন। ছোটপর্দার গণ্ডি পেরিয়ে কাজ করছেন রুপালী পর্দায়ও। নাজিরা মৌ অভিনীত প্রথম চলচ্চিত্র ‘নন্দিনী’। এতে মৌয়ের বিপরীতে অভিনয় করছেন ভারতের প্রখ্যাত অভিনেতা ইন্দ্রনীল সেনগুপ্ত। সিনেমাটির শুটিং শেষ চলছে সম্পাদনার কাজ।

সূত্র: বিনোদন২৪.কম

2021-04-12