Thursday , 28 October 2021
Home / খবর / মেয়েকে নিয়ে ট্রোলের শিকার মন্দিরা

মেয়েকে নিয়ে ট্রোলের শিকার মন্দিরা


অভিনেত্রী-ঘোষক মন্দিরা বেদী শিশুকন্যাকে নিয়ে ট্রোলের শিকার হলেন। তবে চুপ রইলেন না তিনিও। সেই ব্যক্তির কমেন্টের স্ক্রিনশট পোস্ট করে জবাব দিলেন।

মন্দিরা বেদী এবং তার স্বামী রাজ কুশাল গত বছর জুলাই মাসে এক শিশুকন্যা দত্তক নেন। তাদের এক ছেলেও রয়েছে। নাম বীর। মন্দিরা শিশু কন্যার নাম রাখেন তারা বেদী কৌশল।

মাঝেমধ্যেই ছেলেমেয়ের সঙ্গে ছবি শেয়ার করেন মন্দিরা। তারা যে তার কাছে ভগবানের আশীর্বাদ সে কথা আগেও বারেবারেই বলেছেন তিনি।

দিন কয়েক আগে ছেলে মেয়ের সঙ্গে মন্দিরা এক ছবি শেয়ার করলে এক অজ্ঞাতপরিচয় ব্যক্তি কমেণ্ট বক্সে মন্দিরাকে উদ্দেশ্য করে লেখেন, “কোন বস্তি থেকে আপনি ‘প্রপ ডটার’ নিয়ে এসেছেন?” সেই ব্যক্তি এখানেই থামেননি। মন্দিরাকে ইনস্টাগ্রামে ব্যক্তিগত মেসেজ পাঠিয়ে তিনি লেখেন, “ওই দত্তক বাচ্চাকে তো ভীষণ বেমানান মনে হচ্ছে। আপনি আসলে নারসিসিস্ট। ইচ্ছে করে ওই স্লামডগদের ভয় পাওয়াচ্ছেন। ”

এদিকে কমেন্ট এবং মেসেজ– দু’টিরই স্ক্রিনশট শেয়ার করে মন্দিরা জবাবে লেখেন, “এই ধরনের মানুষের কথা আলাদা ভাবে উল্লেখ করতে হয়। উনি দাবি করছেন ওর নাম রাজেশ ত্রিপাঠি। আমি নিশ্চিত ওটি ওর নাম নয়। কারণ ওই সব অসুস্থ ব্যক্তি আদপে ভীতু। পরিচয় লুকিয়ে রেখে জিভ দোলাতে পারে ওরা।” নেটিজেনদের সমর্থন অবশ্য মন্দিরা দিকেই। চার বছরের এক বাচ্চাকে কী করে কেউ এভাবে বলতে পারে, প্রশ্ন তুলেছেন তারা।

সূত্র: বিনোদন২৪.কম





web hit counter