Tuesday , 19 October 2021
Home / খবর / পানির নিচে ঐন্দ্রিলার উষ্ণ ফটোশুট

পানির নিচে ঐন্দ্রিলার উষ্ণ ফটোশুট


কলকাতা, ১৫ এপ্রিল – টলিউডের আলোচিত তারকা জুটি অঙ্কুশ হাজরা ও ঐন্দ্রিলা সেন। অবকাশ যাপনের জন্য মালদ্বীপে উড়াল দিয়েছিলেন এই প্রেমিক যুগল। পাঁচতারা হোটেলে রাত্রিযাপন থেকে শুরু করে স্কুবা ডাইভিং—বাদ দেননি কিছুই। শুধু তাই নয়, পানির নিচে ফটোশুটও করেছেন তারা।

ঐন্দ্রিলা তার ইনস্টাগ্রামে সেই ফটোশুটের ছবি পোস্ট করেছেন। তাতে বিকিনি আর জ্যাকেটে আবেদনময়ীরূপে ক্যামেরায় ধরা দিয়েছেন ঐন্দ্রিলা। আর অঙ্কুশের জিম করা বডি তাতে উষ্ণতা বাড়িয়ে দিয়েছে। অন্তর্জালে ছবি দারুণ প্রশংসা কুড়াচ্ছে। তবে নেতিবাচক মন্তব্যও করছেন অনেকে। যদিও এসব মন্তব্য নিয়ে মোটেও চিন্তিত নন এই যুগল।

আরও পড়ুন : পশ্চিমবঙ্গে মমতার কোনো বিকল্প নেই: অভিনেত্রী শুভশ্রী

‘ম্যাজিক’ সিনেমায় প্রথমবার জুটি বেঁধে অভিনয় করেছেন ঐন্দ্রিলা-অঙ্কুশ। সম্প্রতি এ সিনেমা মুক্তি পায়। সিনেমাটির সাফল্যের পরই ছুটি কাটাতে মালদ্বীপ যান তারা। কিন্তু বেরসিক করোনা তাদের প্রেমে বাধা হয়ে দাঁড়ায়। কোনো উপসর্গ না থাকলেও করোনায় আক্রান্ত হন ঐন্দ্রিলা। তারপর বেশ কিছু দিন আইসোলেশনে ছিলেন। এরপর সদ্য কলকাতায় ফিরেছেন তারা।

দীর্ঘ ১০ বছর ধরে চুটিয়ে প্রেম করছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। তাদের সম্পর্কের খবর কারো অজানা নয়। বিয়ে নিয়ে অনেকবারই নানা গুঞ্জন চাউর হয়েছে। তবে গত জানুয়ারির শেষের দিকে অঙ্কুশ হাজরা বলেন—আগামী ডিসেম্বর মাসে বিয়ে করার পরিকল্পনা রয়েছে। আমরা দুই পরিবার একসঙ্গেই থাকি। এখন শুধু বিয়ের দিনটি চূড়ান্ত করার অপেক্ষা।

এন এইচ, ১৫ এপ্রিল





web hit counter