Monday , 17 May 2021
Home / খবর / কারিনার দ্বিতীয় ছেলের মুখ দেখেননি শাশুড়ি শর্মিলা!

কারিনার দ্বিতীয় ছেলের মুখ দেখেননি শাশুড়ি শর্মিলা!


মুম্বাই, ১৫ এপ্রিল – বলিউড অভিনেত্রী কারিনা কাপুর খান। গত ফেব্রুয়ারিতে দ্বিতীয় সন্তানের মা হয়েছেন। ভক্তরা অধির আগ্রহে অপেক্ষা করছেন কবে ছবি প্রকাশ করবেন এই অভিনেত্রী।

এদিকে এখনো নাকি কারিনার দ্বিতীয় পুত্রের মুখ দেখেননি শর্মিলা ঠাকুর। তবে বউ-শাশুড়ির কোনো মনোমালিন্য নয়, করোনা পরিস্থিতির জন্যই এখনো নাতির মুখ দেখা হয়ে ওঠেনি তার।

আরও পড়ুন : বাগদান সেরেছেন অর্জুন-মালাইকা?

শর্মিলাকে উদ্দেশ্য করে এক ভিডিও বার্তায় কারিনা বলেন, ‘পুরো বছর পার হয়ে গেলো কিন্তু আগের মতো একসঙ্গে সময় কাটাতে পারছি না। আমাদের পরিবারের নতুন সদস্যকেও এখনো দেখতে পাননি। কিন্তু আমরা আপনার সঙ্গে সময় কাটানোর অপেক্ষায় আছি।’

কারিনা জানান, তিনি ভাগ্যবান যে শর্মিলার মতো শাশুড়ি পেয়েছেন। এই অভিনেত্রী বলেন, ‘এরকম একজন আইকন ও কিংবদন্তিকে নিয়ে নতুন করে আর কী বলার আছে? পুরো পৃথিবী জানেন আমার শাশুড়ি কেমন। আমি তাকে শাশুড়ি ডাকতে পেরে নিজেকে সৌভাগ্যবান মনে করি। তিনি একজন মার্জিত ও সুদর্শন নারী। তিনি খুবই আন্তরিক, যত্নশীল। এটি শুধু সন্তানদের ক্ষেত্রেই নয়, নাতি-নাতনি ও ছেলের বউয়ের ক্ষেত্রেও।’

কারিনার পরবর্তী সিনেমা ‘লাল সিং চাড্ডা’। এরই মধ্যে তার অংশের শুটিং শেষ করেছেন তিনি। এতে আমির খানের বিপরীতে অভিনয় করছেন এই অভিনেত্রী। সবকিছু ঠিক থাকলে আগামী ডিসেম্বরে সিনেমাটি মুক্তি পাবে।

এন এইচ, ১৫ এপ্রিল





web hit counter