Tuesday , 19 October 2021
Home / খবর / সিগারেট নিয়ে ফটোশুট রাইমার, ব্যঙ্গাত্মক মন্তব্য নেটিজেনের

সিগারেট নিয়ে ফটোশুট রাইমার, ব্যঙ্গাত্মক মন্তব্য নেটিজেনের


রাইমা সেন। টলিউডের প্রথম সারিতে ইতিমধ্যেই পরিচিত নাম। মহানায়িকা সুচিত্রা সেনের নাতনি বা মা মুনমুন সেনের কন্যা হিসেবে নয়,টলিউডে সম্পূর্ণ নিজের পরিচিতিতে প্রথম সারিতে নিজের জায়গা দখল করে নিয়েছেন টলিউড অভিনেত্রী রাইমা সেন। রাজনীতি থেকে শতহস্ত দূরে থাকা নায়িকা সোশ্যাল মিডিয়ায় সেভাবে অ্যাক্টিভও থাকেন না। তবে অতীতের স্মৃতি কিংবা ‘বোল্ড’ ফটোশুটের ছবি মাঝে মাঝেই শেয়ার করেন ওয়েব দুনিয়ায়। তবে কী এমন হল যে, ছবি মুছে ফেলতে হল তাকে!

যে ছবিটি এই মুহূর্তে রাইমার ইনস্টাগ্রাম থেকে উধাও, তাতে দেখা গেছে ঠোঁটে সিগারেট নিয়ে ফটোশুট করেছেন নায়িকা। পরনে অফ শোল্ডার গোলাপি রঙের গাউন। কানে হিরের গয়না। পোশাকের সঙ্গে মিলিয়ে চোখের মেকআপেও গোলাপি রঙের আইশ্যাডোর ছোঁয়া। ঠোঁটে ন্যুড লিপস্টিক। চোখ ধাঁধানো সাজের বাইরে আলাদা করে নজর কেড়েছে তাঁর ঠোঁটের সিগারেট! এমন সুযোগ হাতছাড়া করা যায়! মুহূর্তের মধ্যে ভাইরাল ছবি।

একজন ব্যঙ্গ করে লিখেছেন, ‘অতিরিক্ত ধুমপান ক্যানসার কমায়!’ আবার একজন লিখেছেন, ‘এত দুঃখ আপনার! ভুলতে ধুমপান করতে হচ্ছে!’ মন্তব্যের জেরেই হয়তো ডিলিট করতে বাধ্য করলেন রাইমা। বির্তকের ঝড় ওঠার আগেই সেই ফটোশুটের অন্যান্য ছবি পোস্ট করে গোটা বিষয়টাই ধামাচাপা দিয়ে দিলেন রাইমা।

সূত্র: বিনোদন২৪.কম





web hit counter