Saturday , 8 May 2021
Home / খবর / নিরুদ্দেশ পপিকে খুঁজছেন পরিচালক

নিরুদ্দেশ পপিকে খুঁজছেন পরিচালক


জাতীয় চলচ্চিত্র পুরস্কার জয়ী চিত্রনায়িকা পপি বিয়ে করেছেন। এমনই গুঞ্জন ভেসে বেড়াচ্ছে ঢালিউডের আকাশে বাতাসে৷ কে সেই পাত্র কি তার বিস্তারিত, তা জানা না গেলেও পপির হঠাৎ নিখোঁজ হয়ে যাওয়া নিয়ে গুঞ্জন বেশ মজবুত হয়েছে। এদিকে আড়ালে চলে যাওয়া পপির জন্য আটকে আছে একটি সিনেমা৷

সে সিনেমার পরিচালক খুঁজে বেড়াচ্ছেন নায়িকাকে। প্রায় ছয়মাস ধরে চিত্রনায়িকা পপির খোঁজ পাচ্ছেন না গণমাধ্যমকর্মীরাও। তার ব্যবহৃত মুঠোফোনটি থাকছে বেশিরভাগ সময় বন্ধ। মাঝেমধ্যে খোলা পাওয়া গেলেও তিনি ফোন ধরেন না। এসএমএস পাঠালেও সাড়া দেন না। একই অবস্থা সামাজিক যোগাযোগ মাধ্যমেও।

সর্বশেষ রাজু আলী আলীমের পরিচালনায় ‘ভালোবাসার প্রজাপতি’ সিনেমায় অভিনয় করেছেন পপি। সিনেমাটির শুটিং প্রায় শেষ। অল্প কিছু কাজ বাকি আছে পপির৷ সেই পপি নিরুদ্দেশ। পরিচালক জানান, কয়েক মাস ধরেই তিনি পপিকে খুঁজছেন। তার ইস্কাটনের বাসায় খোঁজ নিয়েছেন। কিন্তু সেখানে পপি থাকছেন না।

গেল ভালোবাসা দিবসে ‘ভালোবাসার প্রজাপতি’ মুক্তি দিতে চেয়েছিলেন রাজু আলীম। কিন্তু পপি কাজ শেষ না করায় ছবিটি মুক্তি দিতে পারেননি তিনি। মুক্তির অপেক্ষায় আছে পপি অভিনীত সাদেক সিদ্দিকী পরিচালিত ‘ডাইরেক্ট অ্যাটাক’ সিনেমাটি।

সূত্র: বিনোদন২৪.কম

2021-04-15