Monday , 17 May 2021
Home / খবর / শাকিব খান দায়িত্ববান নাগরিক: ইউনিসেফ

শাকিব খান দায়িত্ববান নাগরিক: ইউনিসেফ


বৈশ্বিক করোনা প্রতিরোধে ভ্যাকসিন গ্রহণে উৎসাহ দেয়ার জন্য জাতিসংঘ শিশু তহবিল (ইউনিসেফ) সংস্থাটি বিশ্বজুড়ে তারকাদের নিয়ে প্রচারণা চালাচ্ছে। বাংলাদেশেও হচ্ছে না ব্যতিক্রম। ইতোমধ্যে সেই প্রচারণায় অংশ নিয়েছেন অনেক তারকা। এবার ইউনিসেফের এই সচেতনতামূলক প্রচারণায় অংশ নিলেন দেশের শীর্ষ তারকা সুপারস্টার শাকিব খান।

শাকিব খানকে ‘সর্বপ্রিয় অভিনেতা’ ও একজন ‘দায়িত্ববান নাগরিক’ হিসেবে উল্লেখ করে ইউনিসেফ বাংলাদেশ। অফিশিয়াল পেজ ও ইনস্টগ্রামে বলা হয়, বাংলাদেশের সর্বপ্রিয় অভিনেতা এবং একজন সম্মানিত প্রযোজক শাকিব খান। আরো একটি পরিচয় আছে, তিনি প্রকৃত অর্থে একজন দায়িত্ববান নাগরিক। সঠিক সময়ে করোনাভাইরাস টিকা নিয়ে তিনি নিজের ও নিজ কমিউনিটির সুরক্ষা নিশ্চিত করেছেন।

ইউনিসেফের ফেসবুক পেজে বলা হয়, এই বিশ্ব টিকাদান সপ্তাহে ইউনিসেফের ভ্যাকসিন চ্যাম্পিয়ন হয়ে শাকিব খান আপনাকেও আহবান জানাচ্ছেন: সঠিক সময়ে আপনার এবং আপনার সন্তানের টিকাদান নিশ্চিত করুন।

করোনাভাইরাসের টিকার প্রথম ডোজ নেওয়ার শেষ দিন ছিল এপ্রিলের ৫ তারিখ। শেষ দিনে করোনার টিকার প্রথম ডোজ নিয়েছিলেন ঢাকাই ছবির কিং খান। জানা যায়, দুমাস পর তার দ্বিতীয় ডোজের টিকা গ্রহণ হবে জুনের ৫ তারিখ।

প্রথম ধাপে করোনা টিকা নিয়ে কোনো পার্শ্ব প্রতিক্রিয়া অনুভব করেননি শাকিব খান। তিনি আগের মতো পুরোপুরি সুস্থ আছেন। সেসময় তিনি সবার প্রতি টিকা নেয়ার আহ্বান জানিয়ে বলেছিলেন, নিজেরা করোনার টিকা নিন এবং আশপাশের সবাইকে করোনার টিকা নিতে উদ্বুদ্ধ করুন।

অর্থসূচক/এমএস

সূত্র: অর্থসূচক





web hit counter