Monday , 17 May 2021
Home / খবর / নতুন পরিচয়ে অপু বিশ্বাস

নতুন পরিচয়ে অপু বিশ্বাস





ঢালিউড কুইন খ্যাত চিত্রনায়িকা অপু বিশ্বাস। চলচ্চিত্র ক্যারিয়ারে দর্শকদের উপহার দিয়েছেন অনেক সুপার হিট ছবি। নতুন খবর হল এবার ভিন্ন এক পরিচয়ে হাজির হলেন এই নায়িকা। প্রসাধনী পণ‌্য প্রস্তুতকারী একটি প্রতিষ্ঠানের ব্র্যান্ড অ‌্যাম্বাসেডর হলেন চিত্রনায়িকা অপু বিশ্বাস।

বৃহস্পতিবার (২৯ এপ্রিল) রাজধানীর একটি রেস্তোরাঁয় ‘কাশ্মীরি বিউটি বাই জিনিয়া’ নামের প্রতিষ্ঠানের সঙ্গে আনুষ্ঠানিক চুক্তিবদ্ধ হন অপু বিশ্বাস। এ সময় উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির প্রতিষ্ঠাতা ও সিইও জিনিয়াত জাহান, চেয়ারম্যান আশরাফুজ্জামান আদনান।

অপু বিশ্বাস বলেন, আমরা এক সময় মেহেদি বেটে ব্যবহার করতাম। এখন কিন্তু তা করতে হয় না। আমি ‘কাশ্মীরি বিউটি বাই জিনিয়াত’র পণ‌্য ব্যবহার করে দেখেছি। আমার কাছে বেশ ভালো মনে হয়েছে। এই পণ‌্যের একটি বড় গুণ হচ্ছে অধিকাংশ পণ‌্য বাহ্যিক ব্যবহারের পাশাপাশি খেতেও পারবেন। তাতে করে দুইভাবেই কাজ করবে। বিষয়টি আমার কাছে ভালো লাগছে।

এই অভিনেত্রী অভিনীত সর্বশেষ ‘প্রিয় কমলা’ সিনেমাটি গতমাসে মুক্তি পায়।  ‘ছায়াবৃক্ষ’ সিনেমার অধিকাংশ শুটিং শেষ। এদিকে অনেক আগে শেষ করেছেন ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ সিনেমার কাজ। দেবাশীষ বিশ্বাস পরিচালিত এ সিনেমায় অপু বিশ্বাসের বিপরীতে অভিনয় করেছেন বাপ্পি চৌধুরী।

অর্থসূচক/এএ/এমএস






আগের খবরএনার্জিপ্যাকের তৃতীয় প্রান্তিক প্রকাশ
পরের খবর বারাকা পাওয়ারের তৃতীয় প্রান্তিক প্রকাশ


সূত্র: অর্থসূচক









web hit counter