Saturday , 8 May 2021
Home / খবর / ফিটনেস ইনস্ট্রাক্টর হচ্ছেন দীপিকা

ফিটনেস ইনস্ট্রাক্টর হচ্ছেন দীপিকা


বলিউডের জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। খুব অল্প সময়ে অভিনয় দক্ষতার মাধ্যমে হয়ে ওঠেছেন সেরাদের সেরা। বলিউডের গণ্ডি পেরিয়ে হলিউডেও দেখিয়েছেন কারিশমা। স্বাস্থ্য ও ফিটনেস নিয়ে বরাবরই সচেতন এই অভিনেত্রী। সেই ধারাবাহিকতায় এবার বলিউডের ফিটনেস ইনস্ট্রাক্টর হিসাবে কাজ করবেন এই অভিনেত্রী।

তবে বাস্তবে নয়। সিনেমার মাধ্যমে শেখাবের ফিটনেসের নানা কৌশল। সকুন বাত্রার নাম ঠিক না হওয়া আসন্ন সিনেমায় এমন চরিত্রে দেখা যাবে তাকে। গত বছরেই সিনেমাটির শুটিং শুরু হয়। এতদিন এ সম্পর্কে তেমন কিছু না জানা গেলেও এবার দীপিকার চরিত্রের তথ্য মিলেছে।

ঘনিষ্ঠ এক সূত্রের বরাদ দিয়ে হিন্দুস্থান টাইমস তাদের প্রতিবেদনে জানিয়েছে, বলিউডের এক তারকা মহিলা ফিটনেস ইন্সট্রাক্টরের ওপর কেন্দ্র করেই লেখা হয়েছে দীপিকা অভিনীত এই চরিত্রটি। কিন্তু এই বিষয়টি পুরোপুরি গুজব বলে উড়িয়ে দিয়েছে প্রযোজনা সংস্থা। তবে দীপিকা যে একজন ফিটনেস ট্রেনারের ভূমিকায় রয়েছেন সেকথা স্বীকার করেছেন।

সিনেমায় দীপিকা ছাড়াও আরও অভিনয় করছেন সিদ্ধান্ত চতুর্বেদী, অনন্যা পান্ডে এবং ধাইরা কাওরা। সুত্রটি আরও জানিয়েছে, দীপিকা ও অনন্যাকে পরস্পরের বোন হিসেবেই দেখতে পাবে দর্শক। দীপিকার বিপরীতে রয়েছেন সিদ্ধান্ত চতুর্বেদী এবং অনন্যার বিরুদ্ধে থাকছেন ধাইরা কাওরা। বিশেষ করে সম্পর্কের জটিলতা ও দ্বন্দ উঠে আসবে সিনেমার গল্পে।

দীপিকার ঘনিষ্ঠ এক ব্যক্তি সিনেমাটির প্রসঙ্গে জানিয়েছে, অত্যন্ত ইমোশনাল জার্নি হতে চলেছে এটি। যদিও সিনেমার ব্যাপারে মুখে কুলুপ এঁটেছেন পরিচালক থেকে শুরু করে অভিনেতা-অভিনেত্রীরা।

সূত্র: বিনোদন২৪.কম

2021-04-30