Thursday , 28 October 2021
Home / খবর / শেষ রক্ষা হলো না গার্গী রায়চৌধুরীর

শেষ রক্ষা হলো না গার্গী রায়চৌধুরীর


করোনায় আক্রান্ত হলেন পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিনেত্রী গার্গী রায়চৌধুরী। বিশ্বস্ত সূত্রের খবর,করোনায় আক্রান্ত হয়েছেন এই অভিনেত্রী।

করোনা তার আক্রমণ বাড়িয়েই চলেছে রীতিমতো নিয়ম করে। সাধারণ মানুষের পাশাপাশি টালিউড থেকে টেলি-পাড়ার বহু নামি ব্যক্তিত্বই কবলে পড়েছেন করোনার। এবার সেই তালিকায় উদ্বেগ বাড়িয়ে যোগ হলো অভিনেত্রী গার্গী রায়চৌধুরীর নাম।

তার সঙ্গে যোগাযোগ করা না গেলেও অভিনেত্রীর ঘনিষ্ঠ সূত্রের খবর করোনা পজিটিভ এসেছে তার পরীক্ষার রিপোর্টে। তবে জানিয়ে রাখা ভালো, দেশে করোনার এই দ্বিতীয় ঢেউ আছড়ে পড়ার আগে থেকেই যথেষ্ট সতর্ক ছিলেন তিনি।
প্রায় নিয়ম মেনে সমস্ত করোনা সতর্কবিধি মেনে চলতেন গার্গী। খুব প্রয়োজন ছাড়া মাস্কও খুলতেন না তিনি। বাইরে বেরোলে বা কাজে থাকলে সময়ের ফাঁকে ফাঁকে সুযোগ পেলেই নিজের হাত স্যানিটাইজ করতেন তিনি, একথা জানিয়েছিলেন স্বয়ং গার্গীই।

পরিচালক অরিন্দম শীলের পরবর্তী ছবি ‘মহানন্দা’-র শুটিং করছিলেন গার্গী রায়চৌধুরী। ছবিতে অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে এই জনপ্রিয় অভিনেত্রীকে। চলতি মাস থেকেই উত্তর কলকাতার একটি বাড়িতে জোরকদমে এগোচ্ছিল ‘মহানন্দা’-র শ্যুটিং। তবে বর্তমানে করোনার ফলে সৃষ্টি হওয়া এই কঠিন পরিস্থিতির কথা মাথায় রেখে বন্ধ রাখা হয়েছে ছবির শুটিং। তার মাঝেই জানা গেল এই খবর। ছবি ঘনিষ্ঠ এক সূত্রের খবর, পরিস্থিতি একটু সামাল দেওয়া গেলে আগামী মে মাসের মাঝামাঝি কিংবা শেষ দিক থেকেই ফের হাঁকডাক শুরু হয়ে যাবে ‘মহানন্দা’-র শুটিং ফ্লোরে।

সূত্র: বিনোদন২৪.কম





web hit counter