Thursday , 28 October 2021
Home / খবর / বিক্রমজিৎ আর নেই

বিক্রমজিৎ আর নেই


হিন্দি সিনেমা ও সিরিয়ালের অতি পরিচিত মুখ ছিলেন বিক্রমজিৎ কনওয়ারপাল। অবসরপ্রাপ্ত সেনা অফিসার ছিলেন তিনি। বহু চলচ্চিত্র এবং টেলিভিশন সিরিয়ালে পার্শ্ব-চরিত্রে অভিনয় করেছেন বিক্রমজিৎ। শুক্রবার করোনা সংক্রমণের কারণে মৃত্যু হলো ৫৫ বছর বয়সী এই অভিনেতার।

সম্প্রতি অভিনেতা অনিল কাপুরের সাথে ‘২৪’-এ অভিনয় করেছিলেন তিনি। করোনা সংক্রমণের কারণে ভর্তি ছিলেন মুম্বাইয়ের এক হাসপাতালে।

অভিনেতা রোহিত রয় প্রথম টুইট করে বিক্রমজিতের চলে যাওয়ার খবর জানান। লেখেন, ‘এবং আমরা আরও একজনকে হারালাম… সবচেয়ে হাসিখুশি, সভ্য, ইতিবাচক চিন্তাভাবনার সদাহাস্য মানুষটা চলে গেল। তোমার আত্মার শান্তি কামনা করি।’

পরিচালক অশোক পণ্ডিত তার টুইটার অ্যাকাউন্টে লিখেছেন, ‘অভিনেতা মেজর বিক্রমজিৎ কনওয়ারপালের মৃত্যুর খবর পেলাম আজ সকালে। খুবই খারাপ লাগছে। একজন অবসরপ্রাপ্ত এই সেনা অফিসার কাজ করেছেন বহু হিন্দি সিনেমা ও সিরিয়ালে। তার পরিবার ও নিকট আত্মীয়দের জন্য গভীর সমবেদনা।’

কনওয়ারপালের জন্ম ভারতের হিমাচল প্রদেশে। ২০০২ সালে সেনাবাহিনী থেকে মেজর হিসেবে অবসর গ্রহণ করেন। ২০০৩ সালে, অভিনেতা হওয়ার শৈশব-স্বপ্ন পূরণের জন্য বলিউডে কাজ করা শুরু। তারপর থেকে বহু ধারাবাহিক ও ছবিতে অভিনয় করেছেন। ‘স্পেশ্যাল ওপিএস’, ‘ইল্লিগাল জাস্টিস’, ‘আউট অব অর্ডার’-এর মতো সিরিজে কাজ করেছিলেন তিনি।
২০২০-র লকডাউনে ইউটিউবে ভিডিও শেয়ার করে সকল দেশবাসীকে ঘরে থাকার আর্জি জানিয়েছিলেন এই প্রাক্তন সেনা অফিসার ও অভিনেতা।

সূত্র: বিনোদন২৪.কম





web hit counter