Saturday , 8 May 2021
Home / খবর / সালমান খানের পর সোনু সুদও অসহায় মানুষের পাশে দাঁড়াচ্ছেন

সালমান খানের পর সোনু সুদও অসহায় মানুষের পাশে দাঁড়াচ্ছেন


মুম্বাই, ০২ মে – ভারতে দ্বিতীয় দফায় করোনাভাইরাসের প্রকোপ বেড়েছে। সরকারের পক্ষ থেকে নেওয়া হয়েছে বিশেষ ব্যবস্থা। নিরলসভাবে কাজ করছেন প্রথম সারির করোনাযোদ্ধা- চিকিৎসক, নার্স, পুলিশ ও অন্যরা। এ অবস্থায় তাদের সাহায্যের হাত বাড়িয়েছেন বলিউড সুপারস্টার সালমান খান। সালমান খানের মতো করোনাকালে বলিউডের খল অভিনেতা সোনু সুদও নানাভাবে দুস্থ-অসহায় মানুষের পাশে দাঁড়াচ্ছেন। এবার এই অভিনেতা দায়িত্ব নিলেন একটি পুরো গ্রামের।

সোনু সুদ সম্প্রতি একটি রিয়্যালিটি শোয়ে হাজির হলে এক প্রতিযোগী অভিনেতাকে পেয়ে করোনা মহামারির কারণে তার গ্রামের মানুষের দুর্দশার কথা তুলে ধরেন। সঙ্গে সঙ্গেই তার গ্রামের মানুষের পাশে দাঁড়ানোর প্রতিশ্রুতি দেন ‘দাবাং’ অভিনেতা। উদয় সিং নামের ওই প্রতিযোগীকে তিনি জানান, যতদিন লকডাউন চলবে এবং পরিস্থিতি স্বাভাবিক না হচ্ছে, তত দিন তিনি ওই গ্রামের সব মানুষের রেশনের দায়িত্ব নিচ্ছেন।

সোনু বলেন, ‘উদয় আমি তোমার গ্রামের মানুষদের বলতে চাই, এই লকডাউন এক মাস, দুই মাস বা ছয় মাস যত দিনই চলুক, তারা সবাই রেশন পাবেন। তাদের বলো চিন্তা করার কিছু নেই। কেউ খালি পেটে থাকবেন না।’

গত বছর করোনার প্রাদুর্ভাব বেড়ে যাওয়ায় লকডাউন শুরু হলে খেটে খাওয়া মানুষের পাশে দাঁড়িয়েছিলেন সোনু। ভারতের বিভিন্ন অঞ্চল থেকে আসা শ্রমিক, যারা লকডাউনে মুম্বাইয়ে আটকা পড়েছিলেন তাদের বাড়ি ফিরিয়েছেন। এরপর নানাভাবেই মানুষের প্রয়োজন মিটিয়েছেন তিনি।

প্রায় দুই দশক ধরে দক্ষিণ ভারতীয় চলচ্চিত্র ইন্ডাস্ট্রি ও বলিউড দুনিয়ায় দাপটের সঙ্গে কাজ করছেন সোনু।

এন এইচ, ০২ মে

2021-05-02