Monday , 17 May 2021
Home / খবর / আনুশকাকে কাঁদিয়েছিলেন রণবীর

আনুশকাকে কাঁদিয়েছিলেন রণবীর


গতকাল ১ মে ছিল আনুশকা শর্মার। এদিন ৩৩ বছর পূর্ণ করলেন তিনি। সেনা পরিবারে জন্মগ্রহণ করেন আনুশকা। বাবা ছিলেন কর্নেল। অন্যদিকে তার দাদাও নৌসেনায় কর্মরত। মুম্বাই আসেন মডেলিংয়ের স্বপ্ন নেই। শুরুতেই একগাদা রিজেকশন।

হেরে যাননি, প্রথম ব্রেক ‘রাব নে বানা দি জোড়ি’। বিপরীতে শাহরুখ খান। অডিশনের সময় প্রযোজক আদিত্য চোপড়াই আনুশকাকে বলেছিলেন কনভেনশনাল সুন্দরী বলতে যা বোঝায় তা তিনি নন, তবে তার মধ্যে ট্যালেন্ট রয়েছে ভরপুর।

‘ব্যান্ড বাজা বারাত’ ছবির জন্য দাদা সাহেব ফালকে অ্যাওয়ার্ড ও পেয়েছেন তিনি। সে সময় ওই ছবির কোস্টার রণবীর সিংয়ের সঙ্গে তার প্রেমের গুঞ্জনে উত্তাল ছিল বলিপাড়া। যদিও পরবর্তীতে রণবীরের সঙ্গে দীপিকার প্রেমের খবরে সে গুঞ্জন অচিরেই চাপা পড়ে যায়।

বিরাটের সঙ্গে তার প্রথম আলাপ এক অ্যাডের সেটে। আনুশকাকে দেখে বিরাট এতটাই নার্ভাস ছিলেন যে কী করবেন কিছু বুঝতে না পেরে জোক বলতে শুরু করেন।

মুম্বাইয়ের বেশ কিছু সংবাদমাধ্যম থেকে পাওয়া তথ্য অনুযায়ী রণবীর কাপুর নাকি একবার আনুশকাকে কাঁদিয়ে দিয়েছিলেন । ‘বম্বে ভেলভেট’-এ তার কো-স্টার ছিল রণবীর। আনুশকাকে তিনি এত লেগপুল করতেন যে একসময় বিরক্ত হয়ে কেঁদেই ফেলেন নায়িকা। যদিও তারা দু’জনেই খুব ভালো বন্ধু।

সদ্য মা হয়েছেন আনুশকা। বারেবারেই বলেছেন সংসার-পরিবার এ সব তার কাছে ক্যারিয়ারের থেকেও বেশি জরুরি। স্বামী বিরাট এবং মেয়ে ভামিকাকে নিয়ে অভিনেত্রী দিন কাটাচ্ছেন নিজের ছন্দেই।

সূত্র: বিনোদন২৪.কম





web hit counter