Saturday , 8 May 2021
Home / খবর / সিটি কর্পোরেশনের পোশাক গায়ে রাস্তায় নামলেন মোশাররফ করিম

সিটি কর্পোরেশনের পোশাক গায়ে রাস্তায় নামলেন মোশাররফ করিম


বহুমাত্রিক চরিত্রের অভিনেতা মোশাররফ করিম। দীর্ঘ ক্যারিয়ারে নানা রকম চরিত্রে ও গল্পে নিজেকে উপস্থাপন করেছেন। যেকোন চরিত্রেই তিনি মানানসই। এবার সিটি কর্পোরেশনের পোশাক গায়ে রাস্তায় নামলেন তিনি। পরিছন্নকর্মীর দায়িত্ব নিয়ে ঝাড়– দিয়ে পরিষ্কার করছেন রাস্তায় জমে থাকা আবর্জনা।

বাস্তব না হলেও এমন ধরণের পরিছন্নকর্মী রূপে তিনি হাজির হচ্ছেন ছোট পর্দায়। নাম তার ‘কালু সুইপার’। নাটকের নাম ভুমিকায় তিনি অভিনয় করেছেন। জুয়েল এলিনের রচনায় ও জাহিদুর রহমান পরিচালিত ‘কালু সুইপার’ নাটকে মোশাররফ করিমের সঙ্গে দেখা যাবে তানিয়া বৃষ্টিকে।

মোশাররফ করিম বলেন, ‘গল্পে দেখা যাবে, সিটি করপোরেশনের তালিকাভুক্ত পরিচ্ছন্নতাকর্মী আমি, কালু সুইপার। সরকারের বরাদ্দ পাওয়া সুইপার কলোনির এক কামরায় মা, বোন আর বউ নিয়ে আমার সংসার। এই এক কামরার সংসারে বসবাস নিয়ে আমার স্ত্রী রাধার যত ক্ষোভ। সে আমার কলেজ পড়ুয়া বোনকে উঠতে বসতে কটু কথা শোনায়। একদিন বোন গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করে। আকস্মিক এই শোক সামলাতে না পেরে পক্ষাঘাতগ্রস্ত হয়ে শরীরের একপাশ অচল হয়ে যায় আমার। রাস্তার মোড়ে আমার মাকে ভিক্ষা করতে বসায় রাধা। এরপর ঘটনা ভিন্ন দিকে মোড় নেয়।’

জানা যায়, আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে ঈদের দ্বিতীয় দিন রাত ৯ টায় নাটকটি প্রচার হবে মাছরাঙা টেলিভিশনে।

সূত্র: বিনোদন২৪.কম

2021-05-03