Thursday , 28 October 2021
Home / খবর / বাবা-মায়ের বিরুদ্ধে মামলা করলেন বিজয়!

বাবা-মায়ের বিরুদ্ধে মামলা করলেন বিজয়!


মুম্বাই, ২০ সেপ্টেম্বর – ১১ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেতা থালাপাতি বিজয়। এতে তার বাবা এসএ চন্দ্রশেখর ও মা শোভা চন্দ্রশেখরের নামও রয়েছে। খবরটি এখন দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিতে বহুল চর্চিত বিষয়ে পরিণত হয়েছে। টাইমস অব ইন্ডিয়া এ খবর প্রকাশ করেছে।

এক প্রতিবেদনে জানিয়েছে, অভিনেতা বিজয় একটি মামলা দায়ের করেছেন। যাতে উল্লেখ করেছেন, বাবা-মাসহ তার প্রাক্তন কর্মকর্তা যেন বিজয়ের নাম অথবা তার ফ্যান ক্লাবের নাম রাজনৈতিক দলে ব্যবহার করতে না পারেন, সে বিষয়ে নিষেধাজ্ঞা চেয়েছেন।

বিজয়ের বাবা এসএ চন্দ্রশেখর ‘অল ইন্ডিয়া থালাপাতি বিজয় মাকল আইয়াকাম’ নামে একটি রাজনৈতিক দল প্রতিষ্ঠা করেছেন। ভারতের নির্বাচন কমিশনের তথ্যমতে, দলটির কোষাধ্যক্ষ বিজয়ের মা শোভা চন্দ্রশেখর এবং সাধারণ সম্পাদক তার বাবা এসএ চন্দ্রশেখর। এরপর সকলের ধারণা ছিল, খুব শিগগির এই দলে যোগ দেবেন বিজয়ও। কিন্তু তা করেননি এই অভিনেতা।

২০২০ সালের নভেম্বরে এ বিষয়ে বিজয় একটি লিখিত বিবৃতি প্রকাশ করেন। যাতে এ অভিনেতা বলেন—‘আমার বাবার দেওয়া রাজনৈতিক বিবৃতির সঙ্গে আমার প্রত্যক্ষ বা পরোক্ষ কোনো সম্পর্ক নেই। আমি আমার ভক্তদের অনুরোধ করছি, আমার বাবা যে পার্টি শুরু করেছেন তাতে যোগ দেবেন না। যদি কেউ আমার রাজনৈতিক আকাঙ্ক্ষার জন্য আমার ছবি, নাম বা আমার ফ্যান ক্লাবের অপব্যবহার করার চেষ্টা করেন, তবে আমি তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেব।’

এন এইচ, ২০ সেপ্টেম্বর

.fb-background-color {
background: #ffffff !important;
}
.fb_iframe_widget_fluid_desktop iframe {
width: 100% !important;
}
সম্পুর্ন খবরটি পড়ার জন্য এই লিঙ্কে ক্লিক করুন ::বাবা-মায়ের বিরুদ্ধে মামলা করলেন বিজয়! first appeared on Binodonnews24.





web hit counter