Saturday , 8 May 2021
Home / খবর / যে নেশায় আসক্ত অ্যাঞ্জেলিনা জোলি

যে নেশায় আসক্ত অ্যাঞ্জেলিনা জোলি


হলিউডের অন্যতম অভিনেত্রী অ্যাঞ্জেলিনা জোলি। একাডেমি পুরস্কার এবং তিনটি গোল্ডেন গ্লোবসহ বহুবিধ সম্মানে সম্মানিত হয়েছেন তিনি। হলিউডের সবচেয়ে বেশি পারিশ্রমিক প্রাপ্ত অভিনেত্রীদের তালিকায় সবার ওপরে রয়েছেন জোলি।

হলিউডের জনপ্রিয় এই অভিনেত্রী ভীষণভাবে গাড়ির নেশায় আসক্ত। এই আসক্তি কাটাতে সংগ্রহ করেছেন বিশ্বের অন্যতম ব্র্যান্ডের দামি আর আধুনিক গাড়ি। এর মধ্যে রয়েছে- বিএমডব্লিউ হাইড্রোজেন সেভেন ২০০৭, রেঞ্জ রোভার রউগ, ২০১৩ লেক্সাস এলএস ৪৬০ এফ, জাগুরা এক্স জে এবং ক্যাডিল্যাক এসক্লেড ইএসভির মতো সব দামি গাড়ি।

জানা যায়, ২০০৭ বিএমডব্লিউ হাইড্রোজেন সেভেন মার্কেটে আসার পর যুক্তরাষ্ট্রের প্রথম ক্রেতা হিসেবে গাড়িটি কিনেছিলেন এই তারকা। দারুণ সব সরঞ্জামে সজ্জিত রেঞ্জ রোভার জোলির পছন্দের গাড়িগুলোর একটি। জোলির কাছে রয়েছে ৪.৪ এসডিভি ৮ ডিজেল ইঞ্জিনের রেঞ্জ রোভার রউগ।

এ ছাড়াও জোলির সংগ্রহে রয়েছে- ৯০ হাজার ডলার মূল্যের লেক্সাস এলএস ৪৬০ এফ মডেলের গাড়ি। ক্যালিফোর্নিয়ায় এই গাড়িটিসহ দেখা গেছে তাকে। এর আগেই উচ্চগতিসম্পন্ন জাগুরা এক্স জে মডেলের গাড়িটি কিনেছেন এই নামজাদা অভিনেত্রী। শুধু তাই নয়, এই অভিনেত্রীর প্রিয় গাড়ির তালিকায় রয়েছে দুনিয়াজুড়েই বিখ্যাত ক্যাডিল্যাক এসক্লেড ইএসভি মডেলের গাড়ি। ২০১৬ সালে বিলাসবহুল এই গাড়িটিও কিনেছেন তিনি।

মুক্তির অপেক্ষায় রয়েছে অ্যাঞ্জেলিনা জোলির নতুন সিনেমা ‘দোজ হু উইশ মি ডেড’-এর। এরই মধ্যে প্রকাশ হয়েছে সিনেমাটির ট্রেলার। যেখানে মারকুটে রূপে ফিরেছেন অভিনেত্রী। এখানে জোলির চরিত্র হান্নাহ একজন অগ্নিনির্বাপক কর্মী। মূলত দাবানল থামাতেই ঝুঁকিপূর্ণ দায়িত্ব পালন করে থাকেন তিনি।

অভিনয়ের বাইরে পরিচালক হিসেবেও বেশ খ্যাতি রয়েছে অ্যাঞ্জেলিনা জোলির। ২০১১ সালে ‘ল্যান্ড অব ব্লাড’, ২০১৪ সালে ‘আনব্রোকেন’, ২০১৫ সালে ‘বাই দ্য সি’ এবং তার বছর দুই পর ‘ফার্স্ট দে কিল্ড মাই ফাদার’ সিনেমা পরিচালনা করেছেন তিনি।

সূত্র: বিনোদন২৪.কম

2021-05-04