Saturday , 8 May 2021
Home / খবর / পরিচালক পোশাক খুলতে বলেছিলেন: এষা 

পরিচালক পোশাক খুলতে বলেছিলেন: এষা 


রুপালি জগতের আলোর ঝলকানির পেছনে অন্ধকার দিকও রয়েছে। প্রায়ই কাস্টিং কাউচ, যৌন হেনস্তা, স্বজনপ্রীতিসহ নানা অভিযোগ শোনা যায়। বহু শিল্পী কাস্টিং কাউচের অভিজ্ঞতা শেয়ার করেছেন। এই তালিকায় এবার যোগ হলেন অভিনেত্রী এষা আগরওয়াল। এক সাক্ষাৎকারে ভয়ংকর সেই অভিজ্ঞতা শেয়ার করেছেন এষা।

মহারাষ্ট্রের লাতুরের মেয়ে এষা। এই ছোট শহর থেকে মুম্বাই গিয়ে ক্যারিয়ার তৈরি করা রীতিমতো চ্যালেঞ্জ ছিল। এমনকি বাবা-মায়ের কাছেও নিজেকে প্রমাণ করতে হয়েছিল তাকে। এষা যখন মুম্বাইয়ে নতুন পা রাখেন ওই সময়ে তার এই তিক্ত অভিজ্ঞতা হয়েছিল।

এষার এক পরিচিত কাস্টিং ডিরেক্টর অফিসে তাকে ডেকেছিলেন। এষা তার বোনকে সঙ্গে নিয়ে দেখা করতে যান। আর ঘটনাটি তখনই ঘটেছিল। এষা বলেন-‘উনি আমাকে পোশাক খুলতে বলেন। ওই কাস্টিং ডিরেক্টরের যুক্তি ছিল, কোনো চরিত্রের জন্য পোশাক খোলার প্রয়োজন হলে আমাকে কাস্ট করা যাবে কি না, তা তিনি দেখতে চান। তখন ওই প্রস্তাব প্রত্যাখান করে ওই অফিস থেকে বেরিয়ে এসেছিলাম। এর পরও ওই কাস্টিং ডিরেক্টর আমার মুঠোফোনে মেসেজ করতে থাকে, পরে আমি নম্বর ব্লক করে দিই।

দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিতেও অনেক কাজ করেছেন এষা। তবে নতুন যারা কাজ করতে আসছেন, তাদের পরামর্শ দিয়ে এই অভিনেত্রী বলেন, এই ধরনের ঘটনা ঘটলে চুপ করে না থেকে প্রতিবাদ করতে হবে। তবেই এই ধরনের ঘটনা আটকানো সম্ভব।

সূত্র: বিনোদন২৪.কম

2021-05-04