Thursday , 28 October 2021
Home / খবর / ছন্দে ফিরছেন অভিনেত্রী সুমী – Binodonnews24

ছন্দে ফিরছেন অভিনেত্রী সুমী – Binodonnews24


ঢাকা, ২১ সেপ্টেম্বর – করোনাভাইরাসের কারণে গত দেড় বছর কাজের গতি হারিয়েছেন অভিনেত্রী ও নাট্যকার সাহানা সুমী। এরই মধ্যে মাকে হারিয়েছেন। তবে গত মাস থেকে স্বাভাবিক জীবনে ফেরার চেষ্টা করছেন।

সম্প্রতি দুর্গাপূজা উপলক্ষে বর্ণনাথের পরিচালনায় ‘গৌরী’ নামের একটি নাটকে অভিনয় করেছেন। পাশাপাশি বিটিভির জন্য মান্নান শফিকের পরিচালনায় ‘পথের ধারাপাত’ নামে নতুন ধারাবাহিক নাটকের কাজও করেছেন। নাট্য রচয়িতা হিসেবেও তিনি সমাদৃত।

তার রচিত নাটক ‘নকশিকাঁথা’, ‘লতাপাতা’, ‘দিনের শেষ’, ‘রুপি রুপি রুপবান’ বেশ দর্শকপ্রিয়তা পেয়েছে। সব নাটক করেছিলেন মাতিয়া বানু শুকু। তবে সুমী এবার নিজেই নিজের লেখা নাটক নির্মাণ করতে আগ্রহী।

এ প্রসঙ্গে তিনি বলেন, এখন পরিকল্পনা করছি নিজের লেখা নাটক নিজেই নির্দেশনা দেব। কারণ আমি যে ভাবনা থেকে গল্প লিখি, নির্মাণ করতে গিয়ে সেরকম যত্ন নেওয়া হয় না। তাই নিজের লেখা নাটক নিজেই অনেক যত্ন করে নির্মাণ করতে চাই। তাতে নিজের সন্তুষ্টি থাকবে।

প্রসঙ্গত, সৈয়দ ওয়াহিদুজ্জামান ডায়মন্ডের পরিচালনায় ‘নাচোলের রানী’ সিনেমায় নাম ভূমিকায় অভিনয় করে আলোচনায় আসেন সুমী। এরপর বদরুল আনাম সৌদের ‘গহীন বালুচর’ ও গিয়াস উদ্দিন সেলিমের ‘স্বপ্নজাল’ সিনেমায়ও অভিনয় করেন। এরই মধ্যে শেষ করেছেন সাইফুল ইসলাম মান্নুর ‘পায়ের ছাপ’ সিনেমার কাজ। পাশাপাশি ধারাবাহিক ও খণ্ডনাটকে নিয়মিত অভিনয় করছেন এই অভিনেত্রী।

এন এইচ, ২১ সেপ্টেম্বর





web hit counter