Tuesday , 26 October 2021
Home / খবর / বিয়ের কথা স্বীকার করলেন ঋতাভরী

বিয়ের কথা স্বীকার করলেন ঋতাভরী


ভারতের জনপ্রিয় নাটক ‘ওগো বধূ সুন্দরী’ খ্যাত অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। গত জুলাই মাসের শেষের দিকে গুঞ্জন চাউর হয়, ডিসেম্বরে বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন তিনি। এ খবর প্রকাশ্যে আসার পর অনেকে তাকে শুভেচ্ছাও জানান। কিন্তু বিয়ের খবরটি অস্বীকার করেন এই অভিনেত্রী।

বিয়ের খবর এবার স্বীকার করেছেন এই অভিনেত্রী। অবশেষে সেই গুঞ্জনই সত্যি হলো!

বিয়ের বিষয়ে মিথ্যা বক্তব্য দেওয়ার কারণ ব্যাখ্যা করে ঋতাভরী বলেন, ‘আমাদের সম্পর্কটা নতুন। তাই মনে একটা সংশয় ছিল। বিয়ের বিষয়ে কথা বলার মতো অবস্থায় ছিলাম না। ওই সময়ে বিভিন্ন মিডিয়া আমাকে ‘মিসকোট’ করতে শুরু করেছিল। তখন ‘বিয়ে করছি না’ বক্তব্য দিয়ে আলোচনাটা বন্ধ করতে চেয়েছিলাম। সত্যিটাকে স্বীকার করার মতো জোর তখন আমার ছিল না।’

ঋতাভরীর হবু বর একজন মনোবিদ। তার ক্লিনিক উদ্বোধন করতে গিয়ে মূলত তার সঙ্গে ঋতাভরীর পরিচয়। সেখান থেকে বন্ধুত্ব, যা গড়িয়েছে প্রেমে।

এরপর বিয়ের সিদ্ধান্ত নেন এই যুগল। আপাতত দুই পরিবারের কাছের মানুষদের নিয়ে বাগদান পর্ব সারবেন ঋতাভরী।

‘ওগো বধূ সুন্দরী’ ধারাবাহিকের মাধ্যমে টেলিভিশনে আত্মপ্রকাশ করেন ঋতাভরী। ২০১১ সালে ‘তোমার সঙ্গে প্রাণের খেলা’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় পা রাখেন। যদিও চলচ্চিত্রটি মুক্তি পায়নি।

২০১২ সালে মুক্তি পায় তার অভিনীত প্রথম সিনেমা ‘তবু বসন্ত’। ঋতাভরী অভিনীত উল্লেখযোগ্য চলচ্চিত্র হলো ‘ চতুষ্কোণ’, ‘বারুদ’, ‘পরী’, ‘শেষ থেকে শুরু’ প্রভৃতি।

সূত্র: বিনোদন২৪.কম





web hit counter