Wednesday , 27 October 2021
Home / খবর / অবশেষে জামিন পেলেন শিল্পা শেঠির স্বামী

অবশেষে জামিন পেলেন শিল্পা শেঠির স্বামী


মুম্বাই, ২২ সেপ্টেম্বর – পর্ন-কাণ্ডে গ্রেপ্তারের দুই মাস পর বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী, বিশিষ্ট ব্যবসায়ী রাজ কুন্দ্র অবশেষে জামিন পেয়েছেন। গতকাল মুম্বাইয়ের নিম্ন আদালত তাঁকে ৫০ হাজার রুপি মুচলেকায় জামিন মঞ্জুর করেন। মঙ্গলবার সকাল সাড়ে ১১টায় আর্থুর রোডের কারাগার থেকে মুক্ত হন রাজ।

সংবাদমাধ্যম খবর, রাজ কুন্দ্রের আইনজীবী প্রশান্ত পাতিল ইন্ডিয়া টুডেকে বলেছেন, কুন্দ্র বা রায়ান থর্প কেউই ওই কনটেন্টগুলো অ্যাপে আপলোড করতেন না। এক হাজার ৪০০ পৃষ্ঠার অভিযোগপত্রের কোথাও এ প্রমাণ নেই যে কুন্দ্র একটি কনটেন্ট আপলোড করেছেন।

অভিযোগপত্রে শিল্পা শেঠিকে অন্যতম সাক্ষী রাখা হয়েছে। ইন্ডিয়ান এক্সপ্রেসকে শিল্পা বলেছেন, স্বামীর কর্মকাণ্ড সম্পর্কে তিনি কিছু জানতেন না। হটশটস বা বলিফেম অ্যাপ সম্পর্কে তাঁর কোনও ধারণা নেই। তিনি নিজের কাজ নিয়ে ব্যস্ত থাকেন। ২০১৫ সালে ভিয়ান ইন্ডাস্ট্রিজ লিমিটেড শুরু করেন রাজ কুন্দ্র। সে সময় শিল্পা কোম্পানিটির পরিচালক ছিলেন। কিন্তু ব্যক্তিগত কারণে ২০২০ সালে পদত্যাগ করেন শিল্পা।

যা হোক, স্বামীর জামিনের খবর প্রকাশের কিছুক্ষণ পর শিল্পা শেঠি ইনস্টাগ্রাম স্টোরিতে দারুণ একটি বার্তা যুক্ত করেছেন। সেখানে রংধনুর ছবির মাঝে লেখা চীনা বংশোদ্ভূত মার্কিন স্থপতি রজার লির উক্তি—রংধনুর উপস্থিতি প্রমাণ করে বাজে ঝড়ের পর সুন্দরের আবির্ভাব হয়।

গত ১৯ জুলাই রাতে মুম্বাই পুলিশ রাজ কুন্দ্রকে গ্রেপ্তার করে। সে সময় এক বিবৃতিতে মুম্বাই পুলিশ জানায়, ২০২১ সালের ফেব্রুয়ারিতে সাইবার অপরাধ দমন শাখায় পর্ন তৈরি এবং কিছু অ্যাপের মাধ্যমে তা ছড়িয়ে দেওয়া নিয়ে একটি মামলা দায়ের করা হয়েছিল। সেই মামলার ভিত্তিতেই রাজ কুন্দ্রকে গ্রেপ্তার করা হয়।

রাজ কুন্দ্রের বিরুদ্ধে অভিযোগ, পর্ন (প্রাপ্তবয়স্ক ছবি) বানানোর পাশাপাশি তিনি তা বিশেষ অ্যাপের মাধ্যমে মুঠোফোনে ছড়িয়ে দিতেন। পরে মুম্বাই পুলিশের অপরাধ দমন বিভাগ মুম্বাইয়ের জুহুতে রাজ ও শিল্পার বাড়িতে অভিযান চালায়।

এম এস, ২২ সেপ্টেম্বর





web hit counter