Wednesday , 30 November 2022
Home / খবর / শপিং আনন্দের নয়; দায়িত্ববোধের: জয়া আহসান

শপিং আনন্দের নয়; দায়িত্ববোধের: জয়া আহসান


করোনাভাইরাসের কারণে গত বছর থেকে ভালো অবস্থায় নেই দেশের ফ্যাশন শিল্প। কঠিন সময় পার করছেন এই শিল্পের উদ্যোগতাসহ সংশ্লিষ্টরা। বেচা-বিক্রি নেই গুরুত্বপূর্ণ সময় বৈশাখ ও রমজানের ঈদ উৎসবে। এমন অবস্থায় শিল্পের সঙ্গে জড়িতদের জন্য সবাইকে সমব্যথী হওয়ার অনুরোধ জানালেন দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান।

বিশ্বরঙ ফ্যাশন হাউসের আহ্বানে সাড়া দিয়ে ১ মিনিট ৪০ সেকেন্ডের একটি ভিডিও দিয়েছেন এই অভিনেত্রী। সেখানে জয়া আহসান বিশেষভাবে অনুরোধ জানিয়েছেন অন্তত একটি পোশাক কিনে সহায়তার হাত বাড়িয়ে দেওয়ার জন্য। পাশাপাশি এবারের শপিংকে আনন্দের নয়; দায়িত্ববোধের শপিং বলে আখ্যায়িত করেছেন তিনি।

একটি পোশাক তৈরির প্রতিটি পর্যায়েই রয়েছে বিভিন্ন পেশাদার মানুষের সম্পৃক্ত। এদের অনেকেই কাজ হারিয়েছেন, কেউ বাধ্য হয়ে পেশা বদল করেছেন। এবার যেন তার পুনরাবৃত্তি না হয়, সে জন্য সবার প্রতি একান্ত অনুরোধও করেছেন জয়া আহসান।

শপিং করতে কার না ভালো লাগে? শপিং সব সময়ই আনন্দের। কিন্তু করোনার কারণে সেই পরিস্থিতি এবার নেই। তাই নিজেদের তাগিদ থেকে বাসায় বসে অনলাইনে কিছু কেনা সম্ভব। তাহলেই দেশের ফ্যাশনশিল্পের সঙ্গে জড়িত সবার মুখে হাসি ফুটবে বলে মনে করেন দর্শকনন্দিত এই অভিনেত্রী।

সূত্র: বিনোদন২৪.কম





web hit counter