Wednesday , 27 October 2021
Home / খবর / ফিরছেন হিমাদ্রিতা পর্ণা

ফিরছেন হিমাদ্রিতা পর্ণা


চলতি সময়ের দর্শকপ্রিয় সংগীতশিল্পী হিমাদ্রিতা পর্ণা। করোনার কারণে এই সংগীতশিল্পী নতুন রেকর্ডিং ও টিভি অনুষ্ঠানগুলো থেকে গত বছর থেকে দূরে ছিলেন। নতুন খবর হচ্ছে- দীর্ঘদিনের কাজের বিরতি শেষে আপন ভূবনে ফিরছেন তিনি। শিগগিরই নতুন গান নিয়ে আসছেন তিনি। বর্তমানে চলছে কর্ম পরিকল্পনা।

হিমাদ্রিতা আধুনিক, মেলোডি এবং ক্ল্যাসিক্যাল, সেমি ক্ল্যাসিক্যাল গাইতে খুব পছন্দ করেন। তবে আধুনিক এবং সেমি ক্ল্যাসিক্যাল গানগুলো গাইতে বেশি সাচ্ছন্দ্যবোধ করেন। প্রতিনিয়ত চ্যালেঞ্জ নিয়ে এগিয়ে যাচ্ছেন আলাপকালে এমনটাই জানান তিনি।

সংগীত নিয়ে ভবিষ্যৎ পরিকল্পনা জানিয়ে তিনি বলেন, ইচ্ছে আছে রবি ঠাকুরকে নিয়ে কিছু অ্যালবাম করার। পুরনো আধুনিক গানের কিছু কভার করব, যেন এ প্রজন্মের মানুষের কানে, মনে এই সময়ের উপযোগী করে তাদের দিতে পারি। দর্শকরা মনে ধারণ করতে পারে যে, আমাদের বাংলা গান কতটা সমৃদ্ধ। আমি এখন একটি বাচ্চাদের স্কুলে গান শেখাই, তাই চাই ভবিষ্যতে একটি গানের স্কুল দিতে যেখানে শুদ্ধ সংগীতচর্চা হবে। বড় নয়, একজন দক্ষ শিল্পী হিসেবে প্রতিষ্ঠিত করতে নিরলস কাজ করছেন তিনি।

সাংস্কৃতিক পরিমণ্ডলে বেড়ে উঠেছেন হিমাদ্রিতা পর্ণা। জন্মের পর শিল্পী তিনি। এই পর্যন্ত প্রায় সব টিভি চ্যানেলে লাইভে গান গেয়েছেন। শৈশব থেকেই বাবাকে দেখেছেন তবলা বাজাতে, আর মাকে গুনগুন করে গাইতে। পর্ণার পূর্বপুরুষগণ পরম্পরায় সবাই তবলা বাদক ছিলেন।

সূত্র: বিনোদন২৪.কম





web hit counter