Wednesday , 30 November 2022
Home / খবর / ঝলমলে মিথিলা, বনদস্যু নিরব

ঝলমলে মিথিলা, বনদস্যু নিরব


চিত্রনায়ক নিরব হোসেন ও ছোটপর্দার অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা প্রথমবার জুটি হয়ে অভিনয় করলেন ‘অমানুষ’ নামের চলচ্চিত্রে। এই সিনেমার মাধ্যমে প্রথমবার চলচ্চিত্রে নাম লেখিয়েছেন মিথিলা। মঙ্গলবার (৪ মে) মুক্তি পেয়েছে অনন্য মামুন পরিচালিত সিনেমাটির ফার্স্টলুক পোস্টার।

প্রকাশিত ফার্স্টলুকে দেখা গেছে, মাথায় ছোট চুল, চোখে কাজল, গলায় ঝুলছে তাবিজ, গলার ক্ষত থেকে রক্ত ঝরছে, গায়ে খাকি পোশাক, কোমরে পিস্তল নিয়ে দাঁড়িয়ে নিরব। তার পেছনে উঁকি দেওয়া সূর্যের আলোর মতো ঝলমলে মিথিলা। যার হাতে শোভা পাচ্ছে আকাশমুখো পিস্তল। চারপাশে ঘন সবুজ জঙ্গল। এটুকু স্পষ্ট, দু’জনার গল্পটি প্রেম কিংবা বনদস্যু ঘরানার। তবে গল্পটি রহস্য ঘেরাই রয়ে গেছে।

এ প্রসঙ্গে নিরব বলেন, ‘আমি আর মিথিলা ভালো বন্ধু। পুরো কাজে সেই আন্তরিকতার ছাপ দেখা যাবে। পোস্টারে যার খানিক প্রতিচ্ছবি রয়েছে। সিনেমাটিতে আরও রহস্য জমা আছে। যা ধারাবাহিকভাবে প্রকাশিত হবে।’

‘অমানুষ’ সিনেমায় বনদস্যুর চরিত্রে অভিনয় করছেন নিরব। আর মিথিলাকে দেখা যাবে বিদেশ ফেরত এক নারীর চরিত্রে। যিনি মূলত বাংলাদেশের সৌন্দর্য নিয়ে একটি তথ্যচিত্র নির্মাণ করতে জলে-জঙ্গলে ঘুরে বেড়ান। সেখানে গিয়ে ডাকাত নিরবের খপ্পরে পড়েন। আপাতত গল্প এর চেয়ে বেশি বলতে নারাজ নিরব-মিথিলা।

এরইমধ্যে সিনেমাটির দৃশ্যধারণ প্রায় শেষের পথে। আর মাত্র ৫-৬ দিন শুটিং করলেই শেষ হবে। নিরব-মিথিলা ছাড়াও ‘অমানুষ’ সিনেমায় অভিনয় করেছেন শহীদুজ্জামান সেলিম, কাজী নওশাবা আহমেদ, মিশা সওদাগর, শাহেদ আলী সুজন, আনন্দ খালেদসহ অনেকে।

সূত্র: বিনোদন২৪.কম





web hit counter