Wednesday , 27 October 2021
Home / খবর / কিয়ারাকে বিয়ে করতে যাচ্ছেন সিদ্ধার্থ!

কিয়ারাকে বিয়ে করতে যাচ্ছেন সিদ্ধার্থ!


বলিউডে শোনা যাচ্ছে শিগগির বিয়ের করতে চলেছেন কিয়ারা আদভানি ও সিদ্ধার্থ মালহোত্রা। এদিকে নিজেদের ব্যক্তিগত সম্পর্ক নিয়ে কখনো মুখ খোলেননি সিদ্ধার্থ বা কিয়ারা। তবে সম্প্রতি এক সাক্ষাৎকারে নিজের বিয়ের প্ল্যানিং সম্পর্কে জানালেন অভিনেতা সিদ্ধার্থ।

অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রা ও অভিনেত্রী কিয়ারা আদভানির প্রেমের রসায়ন যদিও নতুন কিছু নয় বলিউড পাড়ায়। এক প্রকার খোলামেলাভাবেই প্রেম করে বেড়াচ্ছেন দু’জন। ভক্তদের মধ্যেও তাদের প্রেমের সম্পর্ক নিয়ে উৎসাহ তুঙ্গে।

বলিউডের জনপ্রিয় এই জুটিকে সর্বশেষ ‘শেরশাহ’ সিনেমায় একসাথে জুটি বাঁধতে দেখা গেছে। অফ স্ক্রিনের পাশাপাশি তাদের অনস্ক্রিন রসায়নও দর্শকদের বেশ পছন্দ।

এদিকে ‘শোরশাহ’ সিনেমার সফলতার পর তাদের সাত পাঁকে বাঁধা নিয়েও গুঞ্জন চলছে। শোনা যাচ্ছে শিগগির তারা বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন।

সম্প্রতি নিজেদের প্রেমের সম্পর্ক এবং বিয়ে নিয়ে বলিউড বাবলকে সাক্ষাৎকার দেন সিদ্ধার্থ মালহোত্রা। যেখানে ভক্তদের সাথে সরাসরি প্রশ্ন উত্তর পর্বে অংশ নেন তিনি। সেখানে তাকে সবচেয়ে বেশি প্রশ্ন করা হয় ‘কবে বিয়ে করছেন’ এ বিষয়ে। ভক্তদের এমন প্রশ্নে ‘শেরশাহ’ অভিনেতা হেসে বলেন, ‘এই প্রশ্নের উত্তর আমি জানি না। কারণ আমি কোনো জ্যোতিষী নই। তাই কোনো কিছু ঘটার আগে আমি কিছু বলতে পারবো না। যখন এমন কিছু ঘটবে তখন সবাইকে আমি জানাবো।’

এরপর ভক্তদের প্রশ্নের উত্তরে তিনি আরও বলেন, ‘আসলে আমি এখন এ বিষয়ে কিছুই জানি না। আর বিয়ে করার সময় কবে তার কোনো নির্দিষ্ট টাইমলাইন নেই। আমি মনে করি সঠিক সময়েই সবকিছু হবে। আগেও না পরেও না।’ এসময় সিদ্ধার্থ মালহোত্রা তার ‘শেরশাহ’ সিনেমার অভিনয় নিয়েও দর্শকদের সাথে নিজের অভিজ্ঞতার কথা বলেন।

সিদ্ধার্থের সাম্প্রতিক সাক্ষাৎকারে বিয়ের প্রসঙ্গ ওঠার পর সেই খবর মুহূর্তে ছড়িয়ে পড়েছে ইন্টারনেটে। অনেক অনুরাগী তো ধরেই নিয়েছেন যে খুব শিগগির তিনি কিয়ারার সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন। যদিও অভিনেতা তার বিয়ের ব্যাপারে কোন নিশ্চিত তথ্য দেননি।

সূত্র: বিনোদন২৪.কম





web hit counter