Wednesday , 30 November 2022
Home / খবর / বিয়ে করছেন তৃষা কৃষ্ণান – Binodonnews24

বিয়ে করছেন তৃষা কৃষ্ণান – Binodonnews24


হায়দ্রাবাদ, ০৬ মে – বিয়ে করতে যাচ্ছেন ভারতের দক্ষিণী সিনেমার দর্শকপ্রিয় অভিনেত্রী তৃষা কৃষ্ণান। তার হবু বর পেশায় একজন ব্যবসায়ী। তবে তার নাম এখনো জানা যায়নি।

এক প্রতিবেদনে জানিয়েছে, একজন ব্যবসায়ীকে বিয়ে করছেন তৃষা কৃষ্ণান। এর আগে নানা গুঞ্জন উঠলেও এবার বিয়ের বিষয়টি গুরুত্বের সঙ্গে ভাবছেন ৩৮ বছর বয়েসী তৃষা। এখন বিয়ের আনুষ্ঠানিক ঘোষণার অপেক্ষা মাত্র।

‘বাহুবলি’ সিনেমা খ্যাত অভিনেতা রানা দাগ্গুবতির সঙ্গে প্রেমের সম্পর্কে ছিলেন তৃষা। এরপর মিহীকা বাজাজের সঙ্গে সম্পর্কে জড়ান রানা। গত বছরের ৮ আগস্ট তারা বিবাহবন্ধনে আবদ্ধ হন। তখন গুঞ্জন চাউর হয়, অভিনেতা সিম্বুর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন তৃষা। শুধু তাই নয়, তাদের বিয়ের আসরের কিছু ছবি অন্তর্জালে ভাইরাল হয়। কিন্তু বিষয়টি মিথ্যা-বানোয়াট বলে দাবি করেন তৃষা।

১৯৯৯ সালে ‘মিস মাদ্রাজ’ খেতাব জয়ের পর ওই বছরই চলচ্চিত্রে নাম লেখান তৃষা কৃষ্ণান। তার অভিনীত অভিষেক চলচ্চিত্র ‘জুড়ি’। এরপর তামিল, তেলেগু, মালায়লাম ও হিন্দি ভাষার অসংখ্য সিনেমায় অভিনয় করেছেন তিনি। বর্তমানে তামিল ভাষার ৪টি ও মালায়ালাম ভাষার একটি সিনেমার কাজ তৃষার হাতে রয়েছে।

এন এইচ, ০৬ মে





web hit counter