Tuesday , 26 October 2021
Home / খবর / নতুন বিজ্ঞাপনে অপু বিশ্বাস

নতুন বিজ্ঞাপনে অপু বিশ্বাস


‘ঢালিউড কুইন’ খ্যাত চিত্রনায়িকা অপু বিশ্বাস। এক দশকের বেশি সময়ে ধরে সিনেমায় অভিনয় করেছেন। দর্শককে উপহার দিয়েছেন ব্যবসাসফল সিনেমা। এবার নতুন একটি বিজ্ঞাপনচিত্রে মডেল হলেন এই নায়িকা।

রাজধানীর হাতিরঝিলে পিয়াংকা শুটিং স্পটে ওয়ালমার্ট ইলেকট্রিক এন্ড ইলেকট্রনিকস এর বিজ্ঞাপনের কাজ করছেন অপু বিশ্বাস। এটি নির্মাণ করছেন হেদায়েত উল্লাহ তুর্কী। অপু বিশ্বাস ছাড়াও এতে আরো মডেল হয়েছেন হেদায়েত উল্লাহ তুর্কী, রফিক মিন্টু, এরশাদ মন্ডল।

অপু বিশ্বাস ওয়ালমার্টের শুভেচ্ছাদূত। এ প্রসঙ্গে অপু বিশ্বাস বলেন,’এই প্রতিষ্ঠানের সঙ্গে পাঁচ বছরের জন্য চুক্তিবদ্ধ হয়েছি। আশা করছি, তৃণমূল মানুষের মুখে মুখে এই কোম্পানির নাম থাকবে। আমি চাই সব জায়গায় দেশীয় পণ্যর সুনাম ছড়িয়ে পড়ুক। আমার শুভাকাঙ্ক্ষীদের সহযোগিতায় এটা যেন সামনে নিয়ে যেতে পারি সবাই দোয়া করবেন।’

হেদায়েত উল্লাহ তুর্কী নাটক নির্মাণ ও অভিনয় করলেও এবারই প্রথমবার বিজ্ঞাপন নির্মাণ করছেন। তার সহযোগী নির্মাতা হিসেবে কাজ করছেন পরিচালক স্বপন বিশ্বাস।

হেদায়েত উল্লাহ তুর্কীর বলেন,’ওয়ালমার্ট ইলেক্ট্রিক এন্ড ইলেকট্রনিকস এর জন্য অনেকগুলো বিজ্ঞাপন নির্মান করবেন যাতে ওয়ালমার্ট ইলেক্ট্রিক এন্ড ইলেকট্রনিকস এর সকল পন্য সারা বিশ্বে সুনামের সাথে পরিচিত হবে।’

সম্প্রতি অপু বিশ্বাস ‘ঈষা খা’ সিনেমার শুটিং শেষ করেছেন। তার ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ সিনেমাটি মুক্তির অপেক্ষায় রয়েছে। দেবাশীষ বিশ্বাস পরিচালিত এ সিনেমায় অপু বিশ্বাসের বিপরীতে অভিনয় করেছেন বাপ্পি চৌধুরী।

এ ছাড়া কলকাতার জনপ্রিয় সংগীতশিল্পী নচিকেতা চক্রবর্তীর লেখা ‘শর্টকাট’ সিনেমায় অভিনয় করেছেন অপু বিশ্বাস। সুবীর মণ্ডল পরিচালিত এ সিনেমায় অপুর বিপরীতে অভিনয় করেছেন ওপার বাংলার জনপ্রিয় অভিনেতা পরমব্রত চ্যাটার্জি। সিনেমাটি মুক্তির অপেক্ষায় রয়েছে।

সূত্র: বিনোদন২৪.কম





web hit counter