Tuesday , 26 October 2021
Home / খবর / শশীর এগিয়ে চলা

শশীর এগিয়ে চলা


অভিনেত্রী শশী আফরোজা। এরই মধ্যে সুনিপুন অভিনয় দিয়ে নিজের অবস্থান শক্ত করেছেন তিনি। নাটক, সিনেমা ও বিজ্ঞাপনচিত্রে নিয়মিত কাজ করছেন এই অভিনেত্রী।

সম্প্রতি শশী নতুন একটি সিনেমায় যুক্ত হয়ে এরই মধ্যে শুটিংয়ে অংশ নিয়েছেন। সিনেমার নাম ‘কাগজ: দ্য পেপার’। নির্মাণ করছেন জুলফিকার জাহেদী।

এ প্রসঙ্গে শশী আফরোজা বলেন, ‘সিনেমাটিতে একজন পরিচালকের স্ত্রীর চরিত্রে অভিনয় করছি। চ্যালেঞ্জিং একটি চরিত্র। জাহেদী ভাইয়ের গল্পটি দারুণ, সিনেমাটি মুক্তি পেলে দর্শক বুঝতে পারবে। একেবারে ভিন্ন ধাঁচের গল্প নিয়ে ‘কাগজ: দ্য পেপার’ নির্মিত হচ্ছে।’

শশীর মিডিয়ার শুরুটা ২০১৬ সালে নাট্যনির্মাতা কাজল আরেফিন অমির ‘ছবি’ নাটকে অভিনয়ের মাধ্যমে। এরপর ধীরে ধীরে এগিয়েছেন তিনি। তবে আগের চেয়ে কাজে ব্যস্ত হলেও বেছে বেছে কাজ করছেন তিনি।

তিনি বলেন, ‘মিডিয়ায় পথচলাটা আমার জন্য একটু কঠিন ছিল কারণ, আমি মঞ্চ থেকেও আসিনি আর আমার পরিবারের কেউই মিডিয়ার সাথে সম্পৃক্ত নয়। তাই অনেক অডিশন আর ইন্টারভিউ দিয়েই আমাকে কাজ পেতে হয়েছে। যেখানেই অডিশনের খবর পেয়েছি সেখানেই ছুটে গিয়েছি।’

শশী অভিনীত প্রথম সিনেমা অনন্য মামুন পরিচালিত ‘নবাব এলএলবি’। এরপর কাজ করেন একই নির্মাতার ‘কসাই’ সিনেমায়। নির্মাণাধীন প্রযোজক মোহাম্মদ ইকবাল পরিচালিত ‘রিভেঞ্জ’ সিনেমা।

তার অভিনীত প্রচার চলতি ধারাবাহিক নাটক ‘১০০-তে একশো’। এটি পরিচালনা করেছেন আবু হায়াত মাহমুদ এবং সাইদুর রহমান রাসেল। নাটকটি প্রতি রবি থেকে বুধবার রাত ৯টায় মাছরাঙা টিভিতে প্রচার হচ্ছে।

শশী আফরোজা বলেন, ‘আমি অভিনয়কে ভালোবাসি, অভিনয় করতে ভালো লাগে আমার। জীবনের বাকি সময়টা যেন অভিনয়কে সঙ্গী করেই থাকতে পারি। ভালো কাজের সাথে থাকতে পারি এটাই চাওয়া আমার। আমার এই অভিনয় করার নেপথ্যে ব্যক্তিগতভাবে উৎসাহ দিয়েছে আমার স্বামী। তার কাছে আমি সারাজীবন অনেক কৃতজ্ঞ থাকবো।’

সূত্র: বিনোদন২৪.কম





web hit counter