Tuesday , 26 October 2021
Home / খবর / গরুর সঙ্গে কাজ করবো তবু কারিনা নয়

গরুর সঙ্গে কাজ করবো তবু কারিনা নয়


মুম্বাই, ২৩ সেপ্টেম্বর – শহিদ কাপূর এবং কারিনা কাপূর খান। তাদের প্রেমের শুরুটা সুন্দর হলেও পরিসমাপ্তি ছিল অন্য রকম। খানিক বিতর্কিত, আবার খানিক রহস্যময়। তাই এত বছর পরেও দুই তারকা-সন্তানের বিচ্ছেদের প্রকৃত কারণ নিয়ে ধোঁয়াশা। কিন্তু কারণ আড়ালে থাকলেও এক সময় বেরিয়ে এসেছিল জমে থাকা তিক্ততা।

সে বহু বছর আগের কথা। এক সাক্ষাৎকারে কারিনার সঙ্গে বিচ্ছেদ নিয়ে মুখ খুলেছিলেন শহিদ। তিনি বলেছিলেন, “ব্যক্তিগত জীবন সম্পর্কে আমি কথা বলতে চাই না। যখন আমি কারিনার সঙ্গে ছিলাম, বিষয়টি এক রকম ছিল। এখন তা বদলে গিয়েছে।”

শোনা যায়, যশরাজ ফিল্মের একটি ছবির শ্যুটের সময় সাইফ আলি খানের সঙ্গে ঘনিষ্ঠতার কারণেই শাহিদের সঙ্গে কারিনার বিচ্ছেদ হয়। অনেকে আবার বলেন, কারিনার মা ববিতা কাপূর তাদের এই সম্পর্ক নিয়ে আপত্তি জানিয়েছিলেন।

কিন্তু বিচ্ছেদের পরেও একাধিক বার কাজ করেছেন শহিদ-কারিনা। সেই প্রসঙ্গে শহিদ বলেছিলেন, “আমার কাছে যদি একটি ভাল ছবির প্রস্তাব আসে আর কারিনাকে ছাড়া আমার বিপরীতে যদি কাউকে না মানায়, তা হলে আমি কাজ করব। এমনকি পরিচালক যদি আমাকে গরু বা মোষের সঙ্গেও পর্দায় প্রেম করতে বলেন, আমি করব। পরিচালকের কথা শোনাই আমার কাজ।”

এন এইচ, ২৩ সেপ্টেম্বর





web hit counter