Wednesday , 30 November 2022
Home / খবর / মিঠুনের বিরুদ্ধে থানায় অভিযোগ

মিঠুনের বিরুদ্ধে থানায় অভিযোগ


“সন্ত্রাসে প্ররোচনা দেওয়ার জন্য মিঠুন চক্রবর্তী-সহ বিজেপি নেতাদের অবিলম্বে গ্রেপ্তার করতে হবে”, প্ল্যাকার্ড হাতে এই দাবিতে মানিকতলা থানার সামনে বিক্ষোভ দেখালেন তৃণমূল কর্মী-সমর্থকরা। থানায় লিখিত অভিযোগও করা হয়েছে।

একুশের বিধানসভা ভোটের আগে কৈলাস বিজয়বর্গীয়, মুকুল রায়, শুভেন্দু অধিকারীদের উপস্থিতিতে গেরুয়া শিবিরে যোগ দিয়েছিলেন মিঠুন চক্রবর্তী। সেখানে তার মুখে শোনা গিয়েছিল। “আমি জলঢোড়াও নই, বেলেবোড়াও নই। আমি জাত গোখরো, এক ছোবলে ছবি।”

পরে আবার শীতলকুচির ঘটনায় নাম না করে তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কেই নিশানা করে বলেছিলেন, “ওখানে (শীতলকুচিতে) যা ঘটেছে তা খুবই দুঃখজনক। মৃতদের প্রণাম জানাই। কিন্তু কেন এই সব উস্কানি দিয়ে চার জন মায়ের কোল খালি করে দেওয়া হলো?”

শীতলকুচি নিয়ে বিতর্কিত মন্তব্য করেছিলেন পশ্চিমবঙ্গের বিজেপির সভাপতি দিলীপ ঘোষও। “বাড়াবাড়ি করলে জায়গায় জায়গায় শীতলকুচি হবে।”

এদিকে এদিনই ভোট পরবর্তী রাজনৈতিক হিংসায় নিহতদের পরিবারকে আর্থিক সাহায্য দেওয়ার কথা ঘোষণা করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি জানান, ভোটের ফলপ্রকাশের পর দুর্ভাগ্যজনকভাবে রাজনৈতিক হিংসার বলি হয়েছেন রাজ্যের মোট ১৬ জন। তাদের প্রত্যেকের পরিবারকে আর্থিক সাহায্য করবে সরকার। পরিবার পিছু ২ লাখ টাকা করে দেওয়া হবে।

সূত্র: বিনোদন২৪.কম





web hit counter