Monday , 21 June 2021
Home / খবর / ঈদের চার নাটকে তানহা তাসনিয়া

ঈদের চার নাটকে তানহা তাসনিয়া


চিত্রনায়িকা তানহা তাসনিয়া। চলচ্চিত্রে অভিনয়ের পাশাপাশি বিশেষ দিবস কেন্দ্রিক নাটকে অভিনয় করেন তিনি। গত বছরের ঈদে সোহেল আরমান পরিচালিত অপূর্বর বিপরীতে ‘মিথ্যা প্রেম’ নামের নাটকে অভিনয় করেছিলেন তিনি। ২৬ মার্চ তার অভিনীত ‘আইসিইউ’ নাটকটি প্রচারিত হয়।

তবে এবারের ঈদে তানহা তাসনিয়াকে চারটি নাটকে দেখা যাবে। আদিবাসী মিজান পরিচালিত সাত পর্বের ধারাবাহিক ‘লাস্ট বল’, ‘সরলের খোঁজে’ ও ‘ইগো প্রবলেম’। এই তিনটি নাটকে তানহার সহশিল্পী সালাউদ্দিন লাভলু, আখম হাসান। আর অন্যটি হচ্ছে স্বরাজ দেব পরিচালিত ‘পরিণামে তুমি’। এতে তার সহশিল্পী ইরফান সাজ্জাদ।

ঈদ অনুষ্ঠানমালায় বেসরকারি টেলিভিশন চ্যানেলে নাটক চারটি প্রচার হবে। এরপর ইউটিউব চ্যানেলে অবমুক্ত কারা হবে নাটকগুলো। এ ছাড়াও বাংলা টিভি, দীপ্ত ও বৈশাখী টেলিভিশনের বেশ কিছু ঈদের অনুষ্ঠানে দেখা যাবে তাকে।

এ প্রসঙ্গে তানহা তাসনিয়া বলেন, ‘মহামারির এই সময়ে আমার চারটি নাটক যাচ্ছে ভাবতেই অনেক ভালো লাগছে। কারণ অনেক তারকা শিল্পীরও এবার এতগুলো নাটক প্রচার হচ্ছে না। সেখানে এই প্রথম আমার সর্বোচ্চ নাটক প্রচার হচ্ছে। ঈদের আগেই ঈদ ঈদ লাগছে।’

তানহা আরও বলেন, ‘তিনটি নাটক লকডাউনের আগে করেছিলাম একটি এপ্রিলের শেষ সপ্তাহে করেছি। সব ধরনের স্বাস্থ্যবিধি মেনে আমরা শুটিং করেছি। প্রতিটি নাটকে ব্যতিক্রম চরিত্রে দেখা যাবে। আশা করছি দর্শকদের নাটক চারটি ভালো লাগবে।’

নাটকে মাঝে মাঝে তার দেখা মিললেও অনেকদিন নতুন সিনেমার খবরে নেই তানহা তাসনিয়া। মুক্তির অপেক্ষায় আছে তানহা-ইমন অভিনীত রকিবুল ইসলাম রাকিব পরিচালিত সিনেমা ‘বিয়ে আমি করবো না’। করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে এটি সেন্সরে জমা পড়বে। ‘নতুন একটি সিনেমার কথা হচ্ছে, সবকিছু মিলে গেলে জুন থেকে শুটিং শুরু করবে বলেও জানান তানহা তাসনিয়া।

সূত্র: বিনোদন২৪.কম

2021-05-07