Monday , 21 June 2021
Home / খবর / করোনার উপসর্গ নিয়ে হাসপাতালে সন্ধ্যা রায়

করোনার উপসর্গ নিয়ে হাসপাতালে সন্ধ্যা রায়


কলকাতা, ০৭ মে– এবার টলিউডের আরও এক বর্ষীয়ান অভিনেত্রী সন্ধ্যা রায় অসুস্থ। তিনি বর্তমানে আর এন টেগোর হাসপাতালে ভর্তি রয়েছেন। শুক্রবার সকালেই তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। গায়ে জ্বর রয়েছে এবং সর্দির কারণে বুকে কফ জমেছে। তিনি করোনা ভাইরাসে আক্রান্ত কিনা, তা জানতে নমুনা পাঠানো হয়েছে কোভিড টেস্টের জন্য। রিপোর্ট এখনও পাওয়া যায়নি।

৮০ বছরের সাংসদ–অভিনেত্রীর শারিরীক অবস্থা স্থিতিশীল বলেই চিকিৎসকরা জানিয়েছেন। তাঁর রক্তচাপও স্বাভাবিক রয়েছে। তবে তাঁকে আইসোলেশন ওয়ার্ডে রাখা হয়েছে। সন্ধ্যা রায়ের অসুস্থ হোয়ার খবর প্রচার হতেই টলিউডে উদ্বিগ্নতা বেড়েছে।

গত বছরই করোনায় আক্রান্ত হয়ে মারা গিয়েছেন কিংবদন্তী অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়। তাঁর দ্রুত আরোগ্য কামনা করেছেন শিল্পী তথা কলা-কুশলীরা। রাজনীতিতে যোগ দেওয়ার আগে সন্ধ্যা রায় তাঁর অভিনয় দক্ষতা দিয়ে সমৃদ্ধ করেছেন বাংলা সিনেমাকে। সাদা কালো থেকে রঙিন, বাংলা সিনেমায় দীর্ঘ ২৫ ধরে দাপটের সঙ্গে অভিনয় করেছেন সন্ধ্যা রায়।

মাত্র ১৬ বছর বয়সে রুপোলি জগতে পা রাখেন তিনি। তাঁর প্রথম ছবি ‘মামলার ফল’ (১৯৫৭)। অসামান্য অভিনয় কৌশলের তিনি অনায়াসে যে কোনও চরিত্র হয়ে উঠতে পারতেন সার্থকভাবে। বাবা তারকনাথ, নিমন্ত্রণ, দাদার কীর্তি, ছোট বউ, বাঘিনী, গণদেবতা, জীবন কাহিনী, ঠগিনী, শ্রীমান পৃথ্বীরাজ, কুহেলি সহ বহু জনপ্রিয় ছবিতে একচেটিয়া অভিনয় করে গিয়েছেন সন্ধ্যা রায়।

এম এন / ০৭ মে

2021-05-07