Thursday , 1 December 2022
Home / খবর / রক্তখেকো রাক্ষুসী মমতা, বললেন কঙ্গনা

রক্তখেকো রাক্ষুসী মমতা, বললেন কঙ্গনা


বলিউডের অভিনেত্রী কঙ্গনা রানাউত সব সময়ই নানা রকম মন্তব্য করে আলোচনায় থাকেন। এ নিয়ে তাকে সমালোচনাও কম শুনতে হয় না। সম্প্রতি পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনের মমতা ব্যানার্জিকে নানা ধরনের মন্তব্য করছেন। এর জেরে টুইটারে তাকে নিষিদ্ধ করেছে। কলকতায় মামলাও হয়েছে কঙ্গনার নামে।

এরপরের থেমে নেই কঙ্গনা, টুইটারের পরিবর্তে ইনস্টাগ্রামে মন্তব্য করছেন অভিনেত্রী। আর সেখানে এবার মমতা ব্যানার্জিকে সরাসরি রক্তখেকো রাক্ষুসী বলে আখ্যা দিলেন।

বৃহস্পতিবার থেকেই মমতাকে উদ্দেশ্য করে একের পর এক পোস্ট দিচ্ছেন তিনি। শুরুতে মমতার ছবি বিকৃত করে পোস্ট করতে থাকেন। এরপর শুক্রবার জ্বলজ্বল করছে তার বিরুদ্ধে করা মামলার কপি। এই ছবি পোস্ট করে কঙ্গনা লেখেন, ‘রক্তখেকো রাক্ষসী মমতা। তিনি তার শক্তি দিয়ে আমাকে চুপ করাতে চাইছেন।’

বিধানসভা নির্বাচন পরবর্তী হিংসায় পশ্চিবঙ্গে প্রতিদিন তৃণমূলের বিরোধীদের মৃত্য়ু হচ্ছে। হামলা চলছে বড়িতেও। মমতার রাজত্বে হিন্দুদের গণহত্যা হচ্ছে। এমন মন্তব্য করে সরাসরি মমতার দিকে আঙুল তোলেন কঙ্গনা।

এরপরেই কঙ্গনার বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেন তৃণমূলের মুখপাত্র ঋজু দত্ত। বৃহস্পতিবার বিধাননগর থানায় সাম্প্রদায়িক বিভেদ সৃষ্টির অভিযোগে অভিনেত্রীর বিরুদ্ধে মামলা দায়ের করেন তিনি। সেই ছবিই শেয়ার করে উল্লেখিত মন্তব্য করেন ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কার জয়ী এই অভিনেত্রী।

সূত্র: বিনোদন২৪.কম





web hit counter