Tuesday , 26 October 2021
Home / খবর / মাধুরী-রবিনার নতুন অধ্যায় শুরু

মাধুরী-রবিনার নতুন অধ্যায় শুরু


অপেক্ষার অবসান। রবিবার ভোরে অনুষ্ঠিত হয়েছে বিশ্বের অন্যতম চর্চিত ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সের গ্লোবাল ফ্যান ইভেন্ট ‘টুডাম’। এই ভার্চুয়াল অনুষ্ঠান ছিল পুরোমাত্রায় তারকাখচিত।

আগামী বছরে ভারতীয় দর্শকরা নেটফ্লিক্সে কী কী চমক পাবে তার আগাম ঝলক সামনে এসেছে শনিবার। আগামী কয়েক মাস একের পর এক ‘ধামাকা’ অপেক্ষায় থাকছে ভক্তদের জন্য।

সেই তালিকা ধরা পড়েছে ‘টুডুম: ইন্ডিয়া স্পটলাইট’ সেকশনে। মাধুরীর ওটিটি ডেবিউ থেকে সঞ্জয় লীলা বনশালির ‘হীরামান্ডি’, কার্তিক আরিয়ানের ‘ধামাকা’ থেকে বিশাল ভরদ্বাজের ‘খুফিয়া’, তালিকাটা বেশ লম্বা।

দেখে নিন এক নজরে-

‘ফাইন্ডিং অনামিকা’র ফার্স্ট লুক- আক্ষরিক অর্থেই গ্লোবাল সুপারস্টার মাধুরী দীক্ষিত। তেমনই এক তারকার রহস্যমাখা জীবনের গল্প নিয়ে ওটিটির পর্দায় ডেবিউ করতে চলেছেন ধকধক গার্ল। আচমকাই গায়েব হয়ে যাবে অনামিকা, তাকে খুঁজে পাওয়ার গল্পই বলবে ‘ফাইন্ডিং অনামিকা’।

আরণ্যক টিজার- মাধুরীর পাশাপাশি ওটিটির দুনিয়ায় পা রাখতে চলেছেন রবিনা ট্যান্ডনও। নেটফ্লিক্স ইন্ডিয়ার আসন্ন সিরিজ ‘আরণ্যক’। ছবিতে জাজরেল পুলিশ অফিসার, কস্তুরীর চরিত্রে দেখা মিলবে রবিনার। সিরিজে রয়েছেন পরমব্রত চট্টোপাধ্যায় এবং আশুতোষ রানাও।

ধামাকা- দীর্ঘসময় ধরেই চর্চায় রয়েছে কার্তিক আরিয়ানের নেটফ্লিক্স ফিল্ম ‘ধামাকা’। যা পরিচালনার দায়িত্বে রয়েছে রাম মাধবানি। অর্জুন পাঠক নামের, এক সংবাদকর্মীর চরিত্রে এই ছবিতে অভিনয় করছেন কার্তিক।

হীরামান্ডি- প্রথমবার ওটিটি প্ল্যাটফর্মের জন্য কাজ করছেন সঞ্জয় লীলা বনশালি। ‘পদ্মাবত’ পরিচালকের এই সিরিজের প্রেক্ষাপট স্বাধীনতা পূর্ববর্তী ভারত। লাহোরের যৌনপল্লী ‘হীরামান্ডি’র গল্প তুলে ধরবেন সঞ্জয় লীলা বনশালি।

এছাড়াও বিশাল ভরদ্বাজের ‘খুফিয়া’ ছবির ফার্স্ট লুকও সামনে এলো ‘টুডাম’ ইভেন্টে। এই ছবিতে দেখা মিলবে তাবু, আলি ফজ, অমর ভূষণের মতো অভিনেতাদের।

অভিমন্যু দাসানি ও সান্যা মালহোত্রার ‘মীনাক্ষী সুন্দরেশ্বর’ ছবির গানের ঝলকও এসেছে সামনে। নব বিবাহিত দম্পতির গল্প নিয়ে এই ছবি। ‘লিটল থিংস’-এর চার নম্বর সিজনের ঝলকও প্রকাশ্যে এলো শনিবার।

টুডুম ইভেন্টের অংশ হচ্ছেন মাধুরী দীক্ষিত থেকে জেনিফার অ্যানিস্টোন, ইরদিশ এলবা, জুং হাই-ইন, জ্যাক স্নাইডারের মতো হলিউড তারকারা।

The post মাধুরী-রবিনার নতুন অধ্যায় শুরু appeared first on binodon24.com.

সূত্র: বিনোদন২৪.কম





web hit counter