Tuesday , 26 October 2021
Home / খবর / স্বামীর চুল কাটতে চান মাহি

স্বামীর চুল কাটতে চান মাহি


ঢাকা, ২৬ সেপ্টেম্বর – সোশ্যাল মিডিয়ায় বেশ সরব ঢাকাই সিনেমার শীর্ষ নায়িকা মাহিয়া মাহি। প্রতিনিয়ত বিভিন্ন ছবি ও ভিডিও শেয়ার করে ভক্তদের মাতিয়ে রাখেন তিনি। নায়িকার সেসব পোস্টে বিভিন্ন মন্তব্য করেন স্বামী কামরুজ্জামান সরকার রাকিব।

দিন পাঁচেক আগে (২১ সেপ্টেম্বর) শুটিংয়ের সেট থেকে একটি ছবি পোস্ট করেন মাহি। সেখানে তাকে সাদা শাড়িতে জানালার পাশে বসে থাকতে দেখা যায়। ক্যাপশনে তিনি লিখেছেন- ‘আমি নরসুন্দরী।’ সঙ্গে জুড়ে দিয়েছেন কালো রঙের লাভ চিহ্ন।

মাহির সেই পোস্টে রাকিব সরকার লিখেছেন- ‘তুমি আমার জান কলিজা।’ সঙ্গে লাল রঙের ভালোবাসার চিহ্ন। রাকিবের এমন ভালোবাসাময় কমেন্টে প্রায় চারশো রিয়্যাক্ট পড়েছে। এদিকে স্বামীর মন্তব্যের জবাবে ক্যাপশনের সঙ্গে মিল রেখে মাহি লিখেছেন- ‘তোমার চুল কাইটা দিবো এখন থেকে।’ রাকিবও কম যান না, মজার ছলে মাহির উদ্দেশ্যে তিনি লিখেছেন- ‘এটিএন বাংলা স্টাইল করে দিবা প্লিজ?’ রাকিবের মন্তব্যে স্পষ্ট, তিনি বেসরকারি টিভি চ্যানেল এটিএন বাংলার চেয়ারম্যান ড. মাহফুজুর রহমানের হেয়ার স্টাইলের ইঙ্গিত করেছেন।

এদিকে গেলো শুক্রবার (২৪ সেপ্টেম্বর) শাড়ি পরা একটি ছবি পোস্ট করেছেন মাহি। পেছন থেকে তোলা সেই ছবির ক্যাপশনে তিনি লিখেছেন- তোমার শোক, তোমার শক্তিতে পরিণত হোক। যে শক্তির সামনে তামাম পৃথিবী মাথা নিচু করে রাখতে বাধ্য হবে। তোমার শোক, তোমাকে শান্ত করে দিক। যে গম্ভীর চোখ দেখলে চাপাতি হাতে সবচেয়ে ভয়ঙ্কর দুর্ধর্ষ খুনিটাও মুহূর্তে শিশু হয়ে যাবে।

স্ত্রীর এমন ক্যাপশনে খানিকটা ভ্যাবাচ্যাকা খেয়েছেন রাকিব। তিনি মন্তব্য করেছেন- ‘বুঝি কম।’

প্রসঙ্গত, ২০১৬ সালের ২৫ মে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে বিয়ে করেছিলেন মাহিয়া মাহি। পঞ্চম বিবাহ বার্ষিকীর আগেই সেই সংসার ভেঙে যায়। গেলো ২২ মে দিনগত রাতে স্বামীর সঙ্গে বিচ্ছেদের বিষয়টি স্পষ্ট করে স্ট্যাটাস দেন নায়িকা। কিছুদিন যেতে না যেতেই আবারও মাহির বিয়ের গুঞ্জন ওঠে। মাহি সে বিষয়টি অস্বীকার করলেও গুঞ্জন পিছু ছাড়ে না। এ সংক্রান্ত কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। যা এই গুঞ্জনকে জোরালো করে। গেলো ১৩ সেপ্টেম্বর সেই গুঞ্জন বাস্তবে রূপ নিয়েছে। গাজীপুরের ব্যবসায়ী এবং রাজনীতিবিদ কামরুজ্জামান সরকার রাকিবের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন মাহি। বিয়ের পাঠ চুকিয়ে আপাতত শুটিংয়ে মনোযোগ দিয়েছেন নায়িকা। করোনার কারণে জমে থাকা সিনেমার কাজগুলো দ্রুত শেষ করতে চান তিনি।

এন এইচ, ২৬ সেপ্টেম্বর





web hit counter