Wednesday , 27 October 2021
Home / খবর / ঠোঁট কেটেছেন রাকুল! – Binodonnews24

ঠোঁট কেটেছেন রাকুল! – Binodonnews24


হায়দ্রাবাদ, ২৭ সেপ্টেম্বর – ভারতের দক্ষিণী সিনেমার দর্শকপ্রিয় অভিনেত্রী রাকুল প্রীত সিং। অভিনয় ও শরীরি সৌন্দর্যের গুণে দর্শক হৃদয়ে জায়গা করে নিয়েছেন এই অভিনেত্রী। এবার গুঞ্জন রটেছে—লুক পরিবর্তনের জন‌্য ঠোঁটে সার্জারি করিয়েছেন রাকুল।

মূল ঘটনা হলো—লন্ডনে শুটিংয়ে তোলা ছবি সোশ‌্যাল মিডিয়ায় পোস্ট করেছেন রাকুল। ছবিতে সুন্দর দেখাচ্ছে তাকে। এ নিয়ে কোনো সন্দেহ নেই। কিন্তু সম্প্রতি তোলা এই ছবির সঙ্গে পূর্বে তোলা ছবির অনেক পার্থক‌্য রয়েছে, যা যে কারো চোখে পড়বে। এরপরই মূলত ঠোঁট সার্জারির গুঞ্জন চাউর হয়েছে।

গালতে ডটকম এক প্রতিবেদনে জানিয়েছে, রাকুল তার লুকের পরিবর্তন করানোর জন‌্য ঠোঁটে কসমেটিক সার্জারি করিয়েছেন। যদিও এটা নতুন কিছু নয়। ভারতের দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রি কিংবা বলিউডের অনেক তারকাই এ কাজ করেছেন।

রাকুল অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘সর্দার কা গ্র্যান্ডসন’। গত ২১ মে মুক্তি পায় এটি। রাকুলের ঝুলিতে বেশ কয়েকটি সিনেমার কাজ রয়েছে। জন আব্রাহামের বিপরীতে ‘অ্যাটাক’ সিনেমায় অভিনয় করছেন তিনি। পাশাপাশি তামিল ভাষার ‘আয়ালান’ ও ‘ইন্ডিয়ান টু’ সিনেমায় অভিনয় করছেন রাকুল। এছাড়া অজয় দেবগনের ‘মে ডে’ ও ইন্দ্র কুমারের ‘থ্যাংক গড’ সিনেমায় দেখা যাবে এই অভিনেত্রীকে।

এন এইচ, ২৭ সেপ্টেম্বর





web hit counter